Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রো কাবাডি খেলতে ভারতে যাচ্ছেন মাসুদ


৩১ অক্টোবর ২০১৮ ২০:২৮

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: ইন্দোনেশিয়ায় গেল এশিয়ান গেমসে বাংলাদেশ জাতীয় কাবাডি দলের নেতৃত্ব দেয়া মাসুদ করিম খেলতে যাচ্ছেন ভারতে চলমান ফ্র্যাঞ্চাইজি-ভিত্তিক টুর্নামেন্ট প্রো কাবাডি লিগে। এর আগে তিনি পাকিস্তানের ‘সুপার কাবাডিতেও’ খেলেছিলেন জোরাওয়াসের হয়ে।

প্রো কাবাডির ষষ্ঠ আসরে মাসুদ খেলবেন ইউপি যোদ্ধা টিমের হয়ে। প্রথমবারের মতো এই লিগে খেলতে যাচ্ছেন তিনি।

বিশ্বের অন্যতম সেরা কাবাডি লিগে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত মাসুদ সারাবাংলাকে জানান, ‘আমি অনেক খুশি। বাংলাদেশ থেকে কোনও খেলোয়াড় সুযোগ পাওয়া মানে সেটা দেশের জন্য সম্মানের। ইউপি যোদ্ধা দল হিসেবেও অনেক ভালো দল। আমি দেশের সুনাম রক্ষার্থে আমার সেরা খেলাটাই দিতে চাই। পাকিস্তানেও ভালো খেলেছি। তারই ধারাবাহিকতা রাখতে চাই। বিশ্বের ১৪ দেশের সেরা সেরা খেলোয়াড়রাই এই লিগে খেলেন। তাই অভিজ্ঞতা ভালো হবে আশা করছি।‘

প্রো কাবাডি লিগের এই আসরে মাসুদ করিম ছাড়াও জাতীয় দলের জিয়াউর রহমানও খেলতে গিয়েছেন আগেই। বেঙ্গল ওয়ারিওরের হয়ে খেলছেন এই রক্ষণভাগের খেলোয়াড়। এবার বাংলাদেশের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে এই লিগে অংশ নিচ্ছেন মাসুদ।

দলে যোগ দিতে মাসুদ বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল সাড়ে নয়টার ফ্লাইটে ঢাকা ত্যাগ করবেন। তার পরের দিন জোন বি’র তামিল থালাইভাসের সঙ্গে মাঠে নামবে মাসুদের দল ইউপি যোদ্ধা।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর