Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বার্সার কষ্টার্জিত জয়ে সুয়ারেজের জোড়া গোল


৪ নভেম্বর ২০১৮ ১০:৪৮

।। স্পোর্টস ডেস্ক ।।

লা লিগায় অপেক্ষাকৃত দুর্বল দল রায়ো ভায়েকানোর বিপক্ষে জয় তুলে নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। লিওনেল মেসি ইনজুরির কারণে না থাকলেও দলকে টেনে নিয়ে চলেছেন লুইস সুয়ারেজ, ওসমান দেম্বেলে, কুতিনহোরা। ভায়েকানোর বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে জয় পেয়েছে বার্সা।

ভায়েকানোর মাঠে আতিথ্য নিয়ে বার্সার হয়ে জোড়া গোল করেছেন সুয়ারেজ। অন্য গোলটি করেন দেম্বেলে। ভায়েকানোর হয়ে একটি করে গোল করেন পোজো ও গার্সিয়া।

ম্যাচের একাদশ মিনিটে লিড নেয় বার্সা। জর্দি আলবার পাস থেকে বল পেয়ে শট নেন গত ম্যাচে রিয়ালের বিপক্ষে হ্যাটট্রিক করা সুয়ারেজ। প্রতিপক্ষের একজনের গায়ে লেগে বল জালে জড়ালে ১-০ গোলে এগিয়ে যায় কাতালানরা। ৩৫ মিনিটের মাথায় পোজোর গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। ৪১তম মিনিটে রাফিনহার সঙ্গে বল দেওয়া নেওয়া করে সুয়ারেজের জোরালো শট পোস্টে লাগলে বিরতির আগে আর এগিয়ে যাওয়া হয়নি বার্সার।

বিরতির আগে আর কোনো দল গোল পায়নি। বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটের মাথায় গার্সিয়া গোল করলে ভায়েকানো ২-১ গোলের লিড নেয়। আতিথ্য নিয়ে হারের শঙ্কায় পড়েছিল বার্সা। তবে, ম্যাচের ৮৭ মিনিটে বার্সাকে সমতায় ফেরান দেম্বেলে (২-২)। আর ৯০ মিনিটের মাথায় সুয়ারেজ নিজের দ্বিতীয় আর দলের জয়সূচক তৃতীয় গোলটি করেন (৩-২)। উরুগুয়ের এই স্ট্রাইকারের এবারের লিগে এটি নবম গোল।

টেবিলের শীর্ষে থাকা বার্সার পয়েন্ট বেড়ে দাঁড়ালো ২৪। ১১ ম্যাচে সাত জয় ও তিন ড্র করেছে আরনেস্টো ভালভারদের শিষ্যরা। অন্য ম্যাচে অবনমন অঞ্চলে থাকা লেগানেসের মাঠে ১-১ গোলে ড্র করা অ্যাতলেতিকো মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। রিয়াল ভাইয়াদলিদকে ২-০ গোলে হারিয়ে রিয়াল মাদ্রিদ ষষ্ঠ স্থানে উঠে এসেছে। বেল-বেনজেমা-রামোসদের পয়েন্ট ১৭।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর