Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪২ সেকেন্ডে দিবালার গোল, জুভিদের জয়


৪ নভেম্বর ২০১৮ ১১:১৬

।। স্পোর্টস ডেস্ক ।।

কাইয়ারিকে হারিয়ে ইতালির সিরি আতে শীর্ষস্থান অটুট রেখেছে জুভেন্টাস। ম্যাসিমিলিয়ানো আল্লেগ্রির শিষ্যরা ম্যাচটি জিতেছে ৩-১ গোলের ব্যবধানে। জুভিদের হয়ে পাওলো দিবালা এবং কুয়াদ্রাদো একটি করে গোল করেন, বাকি গোলটি আত্মঘাতী। আর কাইয়ারির হয়ে একমাত্র গোলটি করেন জোয়াও পেদ্রো।

নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে এক মিনিট যেতে না যেতেই গোল করেছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। ম্যাচের ৪২তম সেকেন্ডে জুভেন্টাসকে এগিয়ে নেন তিনি। ৩৬ মিনিটের মাথায় জোয়াও পেদ্রো কাইয়ারিকে সমতায় ফেরান। তার দুই মিনিট পরই আবারো লিড নেয় জুভিরা। আত্মঘাতী গোলের সুবাদে জুভেন্টাস এগিয়ে যায় ২-১ ব্যবধানে। আর ৮৭ মিনিটের মাথায় কুয়াদ্রাদো গোল করলে ব্যবধানে বাড়ে ৩-১। এই স্কোরে জয় নিয়েই মাঠ ছাড়ে ইতালির চ্যাম্পিয়নরা।

জুভেন্টাসের আরেক তারকা ক্রিস্টিয়ানো রোনালদো গোলের দেখা পাননি। ইংলিশ প্রিমিয়ার লিগ, স্পেনের লা লিগা আর ইতালির সিরি আ মিলিয়ে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের প্রথম খেলোয়াড় হিসেবে চারশ গোলের মাইলফলক ছোঁয়া রোনালদোকে ম্যাচের আগে ‘৪০০’ লেখা জার্সি তুলে দেওয়া হয়।

এই জয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে জুভেন্টাস। ১১ ম্যাচে ১০ জয় ও এক ড্রয়ে তুরিনের বুড়ি খ্যাত দলটির পয়েন্ট সর্বোচ্চ ৩১। ইন্টার মিলান ও নাপোলির পয়েন্ট সমান ২৫ করে। তবে গোল ব্যবধানে এগিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর