Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাদার্সকে গোলবন্যায় ভাসিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন সাইফ


৫ নভেম্বর ২০১৮ ১৭:৪৮

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা : ড্র হলেই গ্রুপ চ্যাম্পিয়ন- এমন সমীকরণ ছিল শক্তিশালী সাইফ স্পোর্টিং ক্লাবের সামনে। কিন্তু নবাগত দলটি সে রাস্তায় হাঁটেনি। ফেডারেশন কাপের শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে এবারের আসরে খেলতে আসা সাইফ স্পোর্টিং গোলবন্যায় ভাসিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।

সোমবার দিনের প্রথম ম্যাচে একপেশে লড়াইয়ে ব্রাদার্সকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সাইফ স্পোর্টিং। ফলে ২ ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে তারা। আর টানা ২ হারে বিদায় নিশ্চিত হয়েছে গোপীবাগের ক্লাব ব্রাদার্সের।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্সকে নিয়ে রীতিমত খেলেছে স্টুয়ার্ট হলের শিষ্যরা। প্রথমার্ধেই ৩ গোলে এগিয়ে গিয়ে পরের অর্ধে আরও দুটি গোল পুড়ে দেয় ব্রাদার্সের জালে। ১৩ মিনিটে আন্দ্রেসের পাস থেকে রহমত মিয়ার গোলে এগিয়া যাওয়া। ৩১ মিনিটে পার্কের পাস থেকে জাভেদ খানে ব্যবধান দ্বিগুণ করা ও ৪০ মিনিটে পার্কের আরেকটি অসাধারণ পাস থেকে বলশাকভের গোল।

দ্বিতীয়ার্ধে যদিও ব্রাদার্স ইউনিয়ন চেপে ধরার চেষ্টা করে। সুযোগগুলো গোলে পরিণত করতে পারছিলো না। সেই সুযোগে নাসিরের পাসে হালি গোল পূর্ণ করে সাইফ। নাসিরের পাস থেকে বল জালে জড়ান সাজ্জাদ। ম্যাচের অতিরিক্ত সময়ে ব্রাদার্স শিবিরে শেষ প্যারেকটি ঠুকে দিয়ে নিজের দ্বিতীয় ও টুর্নামেন্টের তৃতীয় গোলটি করেন বলশাকভ।

এ জয়ে ছয় পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ আটে সাইফরা। ৩ পয়েন্ট নিয়ে রানার্স আপ টিম বিজেএমসি ও টুর্নামেন্ট থেকে টানা দুই হারে বিদায় ব্রাদার্সের।

সারাবাংলা/জেএইচ/এসএন

ব্রাদার্স ইউনিয়ন সাইফ স্পোর্টিং ক্লাব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর