Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতেও নেই অ্যান্ডারসন


৬ নভেম্বর ২০১৮ ১১:০২

।। স্পোর্টস ডেস্ক ।।

ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামা হয়নি নিউজিল্যান্ডের অলরাউন্ডার কোরি অ্যান্ডারসনের। এবার ছিটকে গেলেন তিন ম্যাচ ওয়ানডে সিরিজ থেকেও।

গোড়ালির চোটে পড়েছেন অ্যান্ডারসন। এর আগে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফিতে ইনজুরিতে পড়ে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন অ্যান্ডারসন। এবার পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ফিরলেও, আবারো ইনজুরিতে পড়েই ছিটকে গেলেন তিনি।

অন্যদিকে, হাঁটুর ইনজুরিতে পড়েছেন লেগ স্পিনার টড অ্যাস্টল। পাকিস্তানের বিপক্ষে এই সিরিজে তাকে দলে পাওয়া নিয়েও শঙ্কা আছে কিউইদের।

বুধবার (৭ নভেম্বর) প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। তবে প্রথম ওয়ানডেতে দলের বাইর থাকছেন অ্যাস্টল। সিরিজের বাকি ম্যাচেও শঙ্কা আছে তাকে নিয়ে।

ওয়ানডে সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ১৬ নভেম্বর থেকে শুরু হবে এই সিরিজ। এই সিরিজের স্কোয়াডেও আছেন অ্যাস্টল।

তবে খুব শীগগিরই অ্যাস্টলের দলে ফেরা নিয়ে আশাবাদী নিউজিল্যান্ড কোচ গ্যারে স্টিড, ‘বেশ কিছুদিন ধরেই টেস্ট এবং ওয়ানডেতে টড (অ্যাস্টল) ভালো করছে। আমরা ওর ফেরার জন্য মুখিয়ে আছি।’

অ্যাস্টলের জায়গায় ওয়ানডেতে জায়গা পেয়েছেন বাঁহাতি স্পিনার এজাজ প্যাটেল। ব্যাটসম্যান জর্জ ওয়াকার ও ফাস্ট বোলার লোকি ফার্গুসনও দলে যুক্ত হয়েছেন।

তবে টি-টোয়েন্টিতে জায়গা না পেলেও, ওয়ানডেতে ফিরেছেন টেন্ট বোল্ট ও ম্যাট হেনরি।

বুধবার (৭ নভেম্বর) আবুধাবিতে পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড। এর আগে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের কাছে হোয়াইটওয়াশ হয়েছে তারা।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড ওয়ানডে দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মুনরো, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর, বিজে ওয়াটলিং এবং জর্জ ওয়াকার।

সারাবাংলা/এসএন

ওয়ানডে কোরি অ্যান্ডারসন নিউজিল্যান্ড পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর