Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেললো লিভারপুল জিতলো রেড স্টার


৭ নভেম্বর ২০১৮ ১২:৩৬

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ফিরতি লেগের ম্যাচে রেড স্টারের বিপক্ষে ২-০ গোলে হেরেছে গতবারের রানার্সআপ লিভারপুল। রেড স্টারের হয়ে জোড়া গোল করেছেন পাভকভ। অথচ, পুরো ম্যাচের মাত্র ২৮ শতাংশ বল নিজেদের পায়ে রাখতে পেরেছিল রেড স্টারের খেলোয়াড়রা। গত মাসে ঘরের মাঠে রেড স্টারকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছিল লিভারপুল।

সার্বিয়ার রাজধানী বেলগ্রেডে ‘সি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় দুই দল। আতিথ্য নেওয়া লিভারপুল পুরো ম্যাচে দাপট দেখিয়ে গোলমুখে শট নিয়েছিল ২৩টি, লক্ষ্যে ছিল চারটি, গোল পায়নি কোনোটিতে। আর রেড স্টার পুরো ম্যাচে শট নিয়েছিল ১০টি, লক্ষ্যে ছিল চারটি, গোল পেয়েছে দুটি। সেই দুটি গোলেই জিতেছে স্বাগতিকরা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ইতিহাসে সার্বিয়ার কোনো ক্লাবের এটাই প্রথম জয়।

ম্যাচের ১৭তম মিনিটে ড্যানিয়েল স্টুরিজ গোলবারের অনেক উপর দিয়ে বল মেরে বসলে হতাশা সঙ্গী হয় লিভারপুলের। ২২ মিনিটের মাথায় রেড স্টারকে এগিয়ে নেন পাভকভ। মিলান মেরিনের কর্নার কিক থেকে হেডে গোল করেন মিলান পাভকভ। ২৯ মিনিটের মাথায় আবারো গোল করেন সার্বিয়ার ফরোয়ার্ড পাভকভ। এবারও গোলের নায়ক ওই দুজনই। মেরিনের বাড়ানো বলে ২৫ গজ দূর থেকে নেওয়া জোরালো শটে বল জালে জড়ান পাভকভ। প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে লিভারপুল।

বিরতির পরও দুর্দান্ত খেলেছে ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে এখনও না হারা লিভারপুল। জেমস মিলনার, মোহামেদ সালাহ, স্টুরিজরা কোনো গোলের দেখা না পেলে পয়েন্ট হারাতে হয় গতবারের রানার্সআপ দলটিকে।

গ্রুপের অন্য ম্যাচে ঘরের মাঠে পিএসজির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে নাপোলি। ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠেছে দলটি। সমান ৬ পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ৫ পয়েন্ট নিয়ে তিনে আছে পিএসজি। ৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রেড স্টার।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর