Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধোনি-রায়নাদের কোচ মাইক হাসি


৭ জানুয়ারি ২০১৮ ১৮:১৫

সারাবাংলা ডেস্ক

দুই বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবার আইপিএলে ফিরতে যাচ্ছে চেন্নাই সুপার কিংস। এরই মধ্যে দল গোছানো শুরু করে দিয়েছে দলটি। তিনজন খেলোয়াড়কে ধরে রাখার সুযোগ নিয়ে তারা রেখে দিয়েছে মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না ও রবীন্দ্র জাদেজাকে।

দলটি এবার অস্ট্রেলিয়ার সাবেক তারকা মাইক হাসিকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। চেন্নাইয়ে ২০০৮-২০১৩ পর্যন্ত খেলেছিলেন মাইক হাসি।

ব্যাটিং কোচ হিসেবে কাজ করবেন চেন্নাইয়ের সাবেক এই তারকা। সুরেশ রায়না ও ধোনির পর হাসি চেন্নাই দলের সবচেয়ে বেশি রান সংগ্রহকারী। ধোনি ২ হাজার ৯৮৭ রান করেছেন। আর সুরেশ রায়না করেছেন ৩ হাজার ৬৯৯ রান। তৃতীয় সর্বোচ্চ ১ হাজার ৭৬৮ রান সংগ্রাহক হাসি।

নতুন দায়িত্ব পাওয়ার পর এক বিবৃতিতে ৪২ বছর বয়সী হাসি জানান, ‘চেন্নাইয়ের কোচ নির্বাচিত হওয়ায় আমি রোমাঞ্চিত। খোলোয়াড়দের মধ্যে থেকে সেরা খেলাটা বের করে আনার চেষ্টা করব। চেন্নাইয়ে আমার বেশকিছু ভালো অভিজ্ঞতা হয়েছে। সেখানে অনেক গ্রেট প্লেয়ারদের সঙ্গে খেলেছি। আমার বিশ্বাস চেন্নাইয়ের সমর্থকরাও তাদের দলকে ফিরে পেয়ে খুশি হয়েছেন।’

মাইক হাসি আইপিএলে চেন্নাই সুপার কিংস ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে খেলেছেন। এ পর্যন্ত আইপিএলে দুই দলের হয়ে ৫৮ ম্যাচে মাঠে নেমে ১ হাজার ৯৭৭ রান করেছেন। আইপিএলে ১টি সেঞ্চুরির পাশাপাশি ১৫টি হাফ সেঞ্চুরিও রয়েছে তার। ২০০৮ সালে আইপিএলের উদ্বোধনী আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে অপরাজিত ১১৬ রানের ইনিংস খেলেছিলেন। আর সেটাই তার আইপিএলে ব্যক্তিগত সর্বোচ্চ রান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর