Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিজেপির টিকিটে নির্বাচনে প্রার্থী হবেন ধোনি-গম্ভীর!


১০ নভেম্বর ২০১৮ ১৯:৪৪

।। স্পোর্টস ডেস্ক ।।

ভারতের লোকসভা নির্বাচনে মহেন্দ্র সিং ধোনি ও গৌতম গম্ভীর বিজেপির প্রার্থী হয়ে নির্বাচন করবেন এমন গুঞ্জন ছড়িয়েছে। সব ঠিকঠাক থাকলে ২০১৯ সালে ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে অংশ নেবেন ধোনি আর গম্ভীর।

দিল্লির বর্তমান নেতৃত্ব আছে আম আদমি পার্টির হাতে। অন্যদিকে, অনেকদিন ধরেই দিল্লিতে ক্ষমতার বাইরে পড়ে আছে বিজেপি। দিল্লির বিজেপি সাংসদ মীনাক্ষী লেখির কাজেও সন্তুষ্ট নন তারা। আর তাই গম্ভীরকে অস্ত্র হিসেবেই মাঠে নামাতে চাইছে বিজেপি। তবে গম্ভীরের রাজনীতিতে আসার খবর ছড়ালেও ক্রিকেট থেকে বাঁহাতি এই তারকা যে এখনও অবসর নেননি, সে প্রশ্ন থেকে যায়। গণমাধ্যম বলছে, সব ঠিক থাকলে নির্বাচনে নামার পাশাপাশি ক্রিকেট থেকে সরে দাঁড়াবেন গম্ভীর।

অপরদিকে, বিজেপির টিকিটে ঝাড়খণ্ড থেকে নির্বাচনে লড়ার কথা আছে ধোনির। অবশ্য ধোনির জনপ্রিয়তা নিয়েও প্রশংসা করছেন বিজেপির একাংশ। তারা বলছেন, শুধুমাত্র ঝাড়খণ্ডেরই নয়, ধোনির গ্রহণযোগ্যতা আছে পুরো দেশ জুড়েই।

তবে এবারের লোকসভা নির্বাচনে ধোনি কিংবা গম্ভীর আসছেন কিনা, তা নিয়ে অবশ্য কথা বলেননি ভারতীয় ক্রিকেটের এই দুই গ্রেট। তবে, ধোনি আর গম্ভীর এবার (২০১৯ সালে) লোকসভা নির্বাচনে অংশ নিয়ে বিজেপির হয়ে জয়ী হবেন বলেই বিশ্বাস করেন দলটির কর্মকর্তারা।

সারাবাংলা/এসএন

ক্রিকেটার গৌতম গম্ভীর নির্বাচন মহেন্দ্র সিং ধোনি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর