Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কলিনদ্রেসের ১৩ মিনিটের ভেলকিতে সেমিতে কিংস


১১ নভেম্বর ২০১৮ ২০:০৯

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকাঃ গ্রুপ পর্বে শেষ দুই ম্যাচে তেমন খুঁজে না পাওয়া গেলেও কোয়ার্টারে জ্বলে উঠেছেন বিশ্বকাপার ড্যানিয়েল কলিনদ্রেস। তার হ্যাটট্রিকের সুবাদেই ফেডারেশন কাপের সেমি ফাইনালে পা রেখেছে বসুন্ধরা কিংস। পেশাদার ফুটবলে নবাগত ক্লাবটি শেষ চারে মুখোমুখি হবে শেখ রাসেল ক্রীড়া চক্রের।

কলিনদ্রেসের কাছেই যেন হেরে গেছে টিম বিজেএমসি। পুরো মাঠে ভালো খেলা কোচহীন বিজেএমসিকে গোলের বন্যায় ভাসিয়েছেন এই কোস্টারিকান। ম্যাচের দুই মিনিটে শুরু গোলযাত্রা। ১৫ মিনিটেই হ্যাটট্রিক পূরণ। তিন গোল করতে সময় নিয়েছে মাত্র ১৩ মিনিট। সঙ্গে ফেড কাপের সবচেয়ে দ্রুততম হ্যাটট্রিকের খাতায় নাম লেখালেন তিনি। চলমান টুর্নামেন্টের দ্বিতীয় হ্যাটট্রিক ম্যান কলিনদ্রেস।

আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে যাদের বিপক্ষে হ্যাটট্রিক করেছেন কলিনদ্রেস সেই টিম বিজেএমসিরই ওটাবেক করেছিলেন প্রথম হ্যাটট্রিকটি। কিংসও পেয়েছে বড় ৫-১ ব্যবধানের বড় জয়।

ম্যাচের দুই মিনিটে ডি বক্সের বাম প্রান্ত থেকে ইব্রাহিমের ক্রস বিজেএমসির গোলরক্ষক আবুল কাশেম মিলন ঠেকিয়ে দিলে ফিরতি বলে জাল কাঁপিয়েছেন কলিনদ্রেস। ৮ মিনিটেই দ্বিতীয় গোলের সন্ধান পান কোস্টারিকান।

বিজেএমসির দুই সেন্টারব্যাক ক্যামেরুনের বায়েবেক ও উজবেকিস্তানের ফুরকাতকে কাত করে বল জালে জড়িয়ে নিজের দ্বিতীয় গোলটি করেন কলিনদ্রেস। ১৫ মিনিটের মাথায় তাঁর তৃতীয় গোলটি যেন টিম গোলের দারুণ নিদর্শন। মাসুক মিয়া জনির সঙ্গে ওয়ান টু ওয়ানে বল নিয়ে ডিবক্সের ভেতরে ‍ঢুকে নিখুঁত শট জায়গা করে নেয় জালে।

প্রথমার্ধে ৩-০ ব্যবধানে এগিয়ে থাকা কিংস দ্বিতীয়ার্ধেও গোল পায় দুটি। এবার যেন দেশিরাই চেতে উঠেন। ৭০ মিনিটে ইব্রাহিম থেকে সবুজের সমন্বয়ে দুর্দান্ত গোল। ডি বক্সের বাম প্রান্ত থেকে বল একেবারে সিক্স ইয়ার্ডের সামনে পেয়ে বল জালে জড়ান সবুজ। ম্যাচের ৭৯ মিনিটে মতিনের হেডে যে গোলটি এসেছে সেটিও বানানো ইব্রাহিমের। ৮৭ মিনিটে সান্ত্বনার গোলটি করেন স্যামসন ইলিয়াসু। পেনাল্টি থেকে গোলটি করেন এই নাইজেরিয়ান।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর