Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুই মিলানের হার, রোমার বড় জয়


১২ নভেম্বর ২০১৮ ১০:৩৭

।। স্পোর্টস ডেস্ক ।।

ইতালিয়ান লিগ সিরি আ’তে ভিন্ন ভিন্ন ম্যাচে হেরেছে ইন্টার মিলান, এসি মিলান। আতালান্টা ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার মিলানকে। জুভেন্টাসের বিপক্ষে ২-০ গোলে হেরেছে এসি মিলান। আর সাম্পদোরিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রোমা।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে ১-১ গোলে ড্র করা ইন্টার মিলান আতালান্টার বিপক্ষে এভাবে হোঁচট খাবে ভাবেনি কেউ। ম্যাচের অষ্টম মিনিটে আতালান্টাকে এগিয়ে নেন হেটবোয়ের (১-০)। বিরতির আগে পিছিয়ে থাকে ইন্টার মিলান। বিরতির পর ৪৭ মিনিটের মাথায় ইন্টারকে সমতায় ফেরান আর্জেন্টাইন তারকা মাউরো ইকার্দি। পেনাল্টি থেকে গোল করেন তিনি (১-১)।

৬২ মিনিটের মাথায় ম্যানচিনি, ৮৮ মিনিটের মাথায় জিমসিতি আর ৯৪তম মিনিটের মাথায় আন্দ্রে গোমেজ গোল করলে ৪-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে আতালান্টা।

এদিকে, মারিও মানজুকিচ আর ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে এসি মিলানকে ২-০ গোলে হারিয়েছে লিগের বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস। ম্যাচের অষ্টম মিনিটেই জুভিদের এগিয়ে নেন মানজুকিচ। বিরতির পর ম্যাচের ৮১তম মিনিটে দলের দ্বিতীয় গোলটি করেন রোনালদো। রোনালদো রিয়াল মাদ্রিদ থেকে এ মৌসুমে জুভেন্টাসে যোগ দেন। আর জুভেন্টাস ছেড়ে এই মৌসুমে এসি মিলানে যোগ দেন আর্জেন্টাইন তারকা হিগুয়েন। সাবেক ক্লাবের বিপক্ষে খেলতে নেমে ম্যাচের ৮৪তম মিনিটে লাল-কার্ড দেখে মাঠ ছাড়তে হয় হিগুয়েনকে।

ওদিকে, সিরি আ’র অন্য ম্যাচে সাম্পদোরিয়াকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রোমা। দলের হয়ে জোড়া গোল করেন এল শারাউ। ম্যাচের ১৯তম মিনিটে রোমাকে এগিয়ে নেন হুয়ান জেসাস, বিরতির আগে ওই এক গোলেই শেষ হয় ম্যাচ। বিরতির পর ম্যাচের ৫৯তম মিনিটে রোমার দ্বিতীয় গোলটি করেন শিক। ম্যাচের ৭২ ও ৯৩তম মিনিটে দুটি গোল করেন শারাউ। আর ৮৯তম মিনিটে ব্যবধান কমানো গোলটি করেন সাম্পদোরিয়ার দেফরেল। ৪-১ গোলের বড় জয়ে মাঠ ছাড়ে রোমা।

বিজ্ঞাপন

১২ ম্যাচ খেলে জুভেন্টাস ৩৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে। সমান ম্যাচ খেলে নাপোলির সংগ্রহ ২৮ পয়েন্ট, অবস্থান দুইয়ে। ইন্টার মিলান ২৫ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে। ২২ পয়েন্ট নিয়ে চারে ল্যাজিও এবং ২১ পয়েন্ট নিয়ে পাঁচে এসি মিলান।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর