Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সোলারিতেই আত্মবিশ্বাস পেরেজের


১৩ নভেম্বর ২০১৮ ১৯:০৯

।। স্পোর্টস ডেস্ক ।।

বাজে পারফরম্যান্সের কারণে রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব হারান হুলেই লোপেতেগুই। এরপর থেকে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্বে ছিলেন আর্জেন্টাইন কোচ সান্তিয়াগো সোলারি। তার নেতৃত্বে টানা চার ম্যাচ জিতেছে স্প্যানিশ জায়ান্টরা। তাতেই সান্তিয়াগো বার্নাব্যুতে কোচ হিসেবে সোলারিকেই যোগ্য মনে করছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ।

দুই সপ্তাহের জন্য অন্তবর্তীকালীন কোচ হয়েছিলেন সোলারি। তাতেই নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন ৪২ বছর বয়সী এই আর্জেন্টাইন। টানা ৪ ম্যাচ জয়ের পর অপেক্ষায় ছিলেন স্থায়ী কোচ হিসেবে দায়িত্ব পাওয়ার। অবশ্য স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, মৌসুমের শেষ পর্যন্ত সোলারিকেই কোচের পদে নিযুক্ত করেছে রিয়াল মাদ্রিদ।

মার্কার রিপোর্টে বলা হয় মাদ্রিদ সভাপতি পেরেজ জানিয়েছেন, রিয়ালে কোচের দায়িত্বে থাকছেন সোলারি। পেরেজ বলেন, ‘সে (সোলারি) যথেষ্ট স্মার্ট। টিমের জন্য কি প্রয়োজন সেটা সে জানে এবং ক্লাব কি চায় সেটাও সে বোঝে।’

রোববার (১১ অক্টোবর) সেল্টাভিগোর মাঠে আতিথ্য নিয়ে রিয়াল জিতেছে ৪-২ গোলের ব্যবধানে। মার্কার মতে, রোববারের ম্যাচের পরই সোলারির বিষয়টি নিশ্চিত করেছিল রিয়াল। তবে এখনো ক্লাবটির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

সারাবাংলা/এসএন

কোচ ফ্লোরেন্তিনো পেরেজ রিয়াল মাদ্রিদ সান্তিয়াগো সোলারি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর