Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রেন্ডন টেলর এবং কাইল জার্ভিস আসছেন বাংলাদেশে


৮ জানুয়ারি ২০১৮ ১৪:২০

সারাবাংলা ডেস্ক

শ্রীলঙ্কা, বাংলাদেশ আর জিম্বাবুয়ের মধ্যকার ত্রিদেশীয় সিরিজটি মাঠে গড়াবে আগামী ১৫ জানুয়ারি থেকে। গতকাল ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। এই সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। জাতীয় দলে আবারও ফেরা ব্রেন্ডন টেলর এবং কাইল জার্ভিসও আসছেন বাংলাদেশ সফরে।

সঙ্গে হ্যামিল্টন মাসাকাদজা, ক্রেইগ আরভিন আর সিকান্দার রাজার মতো অভিজ্ঞরা তো আছেনই। অলরাউন্ডার শন উইলিয়ামস নেই দলে। দলে জায়গা পেয়েছেন দুই নতুন মুখ ব্র্যান্ডন মাভুতা ও রায়ান মারে। ২০ বছর বয়সী লেগ স্পিনার মাভুতা লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন মাত্র একটি। তবে ৯টি প্রথম শ্রেণির ম্যাচে নিয়েছেন ২৬ উইকেট। ১৯ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান মারে লিস্ট ‘এ’ ও প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন দুটি। তবে, কোনো লিস্ট ‘এ’ ম্যাচ না খেলেই সুযোগ পেয়েছেন ব্লেজিং মুজারাবানি। তবে সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চার দিনের টেস্টে অভিষেক হয় ২১ বছর বয়সী এই পেসারের।

২০১৫ বিশ্বকাপে ভারতের বিপক্ষে সেঞ্চুরি করে জাতীয় দলের জার্সি ছেড়েছিলেন ব্রেন্ডন টেলর। ‘কোলপ্যাক’ চুক্তির অধীনে ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন কাউন্টি ক্রিকেটে। কিন্তু, জাতীয় দলের টানে নটিংহামশায়ার ছেড়ে দুই বছর পর জিম্বাবুয়ের হয়ে টেস্ট খেলেন। এবার তিনি ফিরছেন দেশের রঙিন জার্সিতেও।

ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ে দল: হ্যামিল্টন মাসাকাদজা, সলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে (উইকেটরক্ষক), তেন্দাই চিসোরো, ব্রান্ডন মাভুতা, ব্লেজিং মুজারাবানি, ক্রিস্টোফার এমপফু, তেন্দাই চাতারা ও কাইল জার্ভিস।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর