Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হায়দরাবাদে সাকিব, মুম্বাইয়ে নেই মোস্তাফিজ


১৬ নভেম্বর ২০১৮ ১৪:২২

।। স্পোর্টস ডেস্ক ।।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলাম শুরু হবে ডিসেম্বরে। আর এই নিলামকে সামনে রেখে ধরে রাখা খেলোয়াড়দের তালিকা জমা দিয়েছে ফ্রাঞ্চাইজিগুলো। বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকে ধরে রেখেছে সানরাইজার্স হায়দরাবাদে। তবে এই তালিকায় মুম্বাই ইন্ডিয়ান্সে নেই বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানের নাম।

গত মৌসুমে সাকিবকে ছেড়ে দেয় কলকাতা নাইট রাইডার্স। এরপর তাকে ২ কোটি রুপিতে দলে নেয় হায়দ্রাবাদ। গত আসরে ব্যাট হাতে ২৩৯ রান ও বল হাতে ১৪ উইকেট নেয়া সাকিবকে এবার ধরে রেখেছে হায়দরাবাদ।

বল টেম্পারিং কান্ডে নিষিদ্ধ হওয়ার কারণে গত আসরে খেলতে পারেননি অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। তবে এবারের আসরে হায়দরাবাদে ফিরছেন অজি এই তারকা।

অন্যদিকে, গত মৌসুমেই ২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজকে দলে নেয় মুম্বাই। সেবার মুম্বাইয়ের জার্সিতে ৭ ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন বাংলাদেশি এই পেসার। তবে বাঁহাতি এই পেসারকে এবার ধরে রাখেনি দলটি। অবশ্য মোস্তাফিজকে মুম্বাই ধরে রাখবে না এমন খবর আগেই আগেই শোনা গেছে। তবে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) ধরে রাখা খেলোয়াড়দের তালিকা দেয়ার পরই বিষয়টি নিশ্চিত হয়। এর আগে সানরাইজার্স হায়দরাবাদে খেলেছিলেন কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজ।

সারাবাংলা/এসএন

আইপিএল মোস্তাফিজুর রহমান সাকিব আল হাসান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর