Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়ের গন্ধ পাচ্ছে পাকিস্তান


১৮ নভেম্বর ২০১৮ ২০:২৬

।। স্পোর্টস ডেস্ক ।।

ম্যাচের দুদিন বাকি, তাতেই আবুধাবিতে জয়ের কাছে রয়েছে পাকিস্তান। সিরিজের প্রথম ম্যাচে লিড নিতে নিউজিল্যান্ডের দরকার ১০ উইকেট আর পাকিস্তানের প্রয়োজন ১৩৯ রান। তাতে ম্যাচ হেলে আছে অনেকটাই পাকিস্তানের দিকে।

প্রথম ইনিংসে নিউজিল্যান্ড ১৫৩ রানে গুটিয়ে গেলে পাকিস্তান অলআউট হওয়ার আগে তোলে ২২৭ রান। দ্বিতীয় ইনিংসে কিউইরা সবকটি উইকেট হারিয়ে তোলে ২৪৯ রান। তাতে পাকিস্তানের সামনে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১৭৬ রান। তৃতীয় দিন শেষে বিনা উইকেটে পাকিস্তান তুলেছে ৩৭ রান।

প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের দলপতি কেন উইলিয়ামসন ইনিংস সর্বোচ্চ ৬৩ রান করেন। এছাড়া টম ল্যাথাম ১৩, হেনরি নিকোলস ২৮, ওয়াটলিং ১০, ওয়াগনার ১২ রান করেন। পাকিস্তানের ইয়াসির শাহ তিনটি, মোহাম্মদ আব্বাস দুটি, হাসান আলি দুটি, হারিস সোহেল দুটি আর বিলাল আসিফ একটি করে উইকেট তুলে নেন।

প্রথম ইনিংসে পাকিস্তানের মোহাম্মদ হাফিজ ২০, আজহার আলি ২২, হারিস সোহেল ৩৮, আসাদ শফিক ৪৩, বাবর আজম ৬২ রান করেন। নিউজিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট চারটি, কলিন ডি গ্রান্ডহোম দুটি, আজাজ প্যাটেল দুটি, নেইল ওয়াগনার একটি আর ইশ সোধি একটি করে উইকেট পান।

দ্বিতীয় ইনিংসে নিউজিল্যান্ডের ওপেনার জীত রাভাল ৪৬, টম ল্যাথাম ০, উইলিয়ামসন ৩৭, রস টেইলর ১৯, হেনরি নিকোলস ৫৫, ওয়াটলিং ৫৯, গ্রান্ডহোম ৩, ইশ সোধি ১৮ রান করেন। পাকিস্তানের হাসান আলি পাঁচটি আর ইয়াসির শাহ পাঁচটি করে উইকেট পান। ১৭৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে পাকিস্তানের ওপেনার ইমাম উল হক ২৫ এবং মোহাম্মদ হাফিজ ৮ রানে অপরাজিত থেকে চতুর্থ দিন ব্যাটিংয়ে নামবেন।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর