Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাহোর কালান্দার্সে ডি ভিলিয়ার্স


২০ নভেম্বর ২০১৮ ২০:০৯

।। স্পোর্টস ডেস্ক ।।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) চতুর্থ আসরে খেলবেন দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। ২০১৯ সালের মেগা এই টুর্নামেন্টে ডি ভিলিয়ার্স খেলবেন লাহোর কালান্দার্স এর জার্সিতে। একই দলে খেলবেন পাকিস্তানের দুই তারকা উমর আকমল এবং মোহাম্মদ হাফিজ।

এদিকে, লাহোরের দলটি থেকে ইসলামাবাদ ইউনাইটেডে যোগ দিয়েছেন বিগহিটার ক্যামেরুন ডেলপোর্ট। বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ থেকে চলে গেছেন আরেক প্রোটিয়া তারকা জেপি ডুমিনি। ইংলিশ লিগে ডার্বিশায়ারে খেলা ব্যাটসম্যান ওয়েইন ম্যাডসন যোগ দিয়েছেন পেশোয়ার জালমিতে। ক্যারিবীয়ান তারকা কাইরন পোলার্ডকে নিয়েছে পেশোয়ার। গত দুই আসরে পোলার্ড খেলেছেন করাচি কিংস এবং মুলতান সুলতানসে। কোয়েটা গ্লাডিয়েটর্স বেছে নিয়েছে আরেক ক্যারিবীয়ান তারকা ডোয়াইন ব্রাভোকে।

আগামী বছর ১৪ ফেব্রুয়ারি শুরু হয়ে পিএসএল শেষ হবে ১৭ মার্চ। ম্যাচগুলো হবে সংযুক্ত আরব আমিরাত এবং পাকিস্তানের মাটিতে। খেলা হবে দুবাই, শারজাহ, লাহোর এবং করাচিতে। গতবার শিরোপা জিতেছিল ইসলামাবাদ। তার আগের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছিল পেশোয়ার জালমি। আর প্রথম টুর্নামেন্টে ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিল ইসলামাবাদ।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর