Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এইবারের মাঠে বিধ্বস্ত রিয়াল


২৪ নভেম্বর ২০১৮ ২০:২১

।। স্পোর্টস ডেস্ক ।।

টানা চার ম্যাচ জয়ের পর হার দেখলো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। শনিবার (২৪ নভেম্বর) লা লিগার ম্যাচে এইবারের কাছে ৩-০ গোলে হেরে পয়েন্ট খুঁইয়েছে সান্তিয়াগো সোলারির ছাত্ররা।

এইবারের মাঠে খেলতে নেমে এই ম্যাচে বল নিয়ন্ত্রণের দিক থেকে এগিয়েই ছিল লস ব্লাঙ্কোসরা। তবে ঘরের মাঠে শুরু থেকেই লড়াই চালিয়ে গেছে এইবার। আর তাতেই ম্যাচের ১৬ মিনিটে এগিয়ে যায় তারা। আর্জেন্টাইন মিডফিল্ডার গঞ্জালো এসকালান্তের গোলে ১-০ তে পিছিয়ে পড়ে রিয়াল।

এরপর ম্যাচে ফিরতে লড়াই করে রিয়াল। তবে বিরতির আগে আর কেউ গোল না পাওয়ায় ১-০ ব্যবধানে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। এর আগে ম্যাচের ৪৪তম মিনিটে এইবারের লেফট ব্যাক কোতেকে ফাউল করে হলুদ কার্ড দেখেন গ্যারেথ বেল।

বিরতির পর ম্যাচে ফিরতে আবারো লড়াই চালায় রামোস-বেল-টনি ক্রুসরা। উল্টো ম্যাচের দ্বিতীয়ার্ধের ৫ মিনিটের ব্যবধানে আরো দুই গোলে পিছিয়ে পড়ে রিয়াল। ম্যাচের ৫২তম মিনিটে ডি-বক্সে সতীর্থের বাড়ানো বল পেয়ে ডান পায়ের জোরালো শটে রিয়াল গোলরক্ষক থিবো কর্তোয়াকে পরাস্ত করেন স্প্যানিশ ফরোয়ার্ড সার্জি এনরিকের গোলে পিছিয়ে পড়ে রিয়াল (২-০)।
এর পাঁচ মিনিটের ব্যবধান আরো বাড়ান স্প্যানিশ ফরোয়ার্ড কিকে (৩-০)।

ডি বক্সে সর্তীর্থের বাড়ানো বল থেকে শট নিতে ব্যর্থ হন সার্জি এনরিক। আর সেই বল পেয়ে যান কিকে, তাতেই গোল করে বসেন এই ফরোয়ার্ড।

এরপর ম্যাচের বাকি সময় আর গোলের চেস্টা করেও এইবারের জালে বল জড়াতে পারেনি রিয়াল খেলোয়াড়রা। তাতেই ৩-০ গোলে হেরেই মাঠ ছাড়ে রিয়াল।

এই ম্যাচ জয়ে লা লিগার পয়েন্ট টেবিলের সাতে উঠে এসেছে এইবার। এ নিয়ে ১৩ ম্যাচে ৫টি জয় ৩টি ড্র ও ৫টি হারে ১৮ পয়েন্ট আছে তাদের। অন্যদিকে, ১৩ ম্যাচে ৬টি জয় ২টি ড্র আর ৫টি হারে ২০ পয়েন্ট নিয়ে ছয়ে আছে রিয়াল মাদ্রিদ। টেবিলের শীর্ষে আছে ১২ ম্যাচে ৭টি জয়, ৩টি ড্র এবং ২টি হারে ২৪ পয়েন্ট নেয়া বার্সেলোনা।

সারাবাংলা/এসএন

এইবার রিয়াল মাদ্রিদ লা লিগা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর