Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বোর্নমাউথকে হারিয়ে জয়ে ফিরল আর্সেনাল


২৬ নভেম্বর ২০১৮ ১১:০২

।। স্পোর্টস ডেস্ক ।।

চলতি মাসের শুরুতে ফুটবল লিগ কাপের ম্যাচে ব্ল্যাকপুলের বিপক্ষে ম্যাচ জেতার পর থেকে টানা তিন ম্যাচ ড্র করেছে আর্সেনাল। রোববার (২৫ নভেম্বর) বোর্নমাউথের মাঠে স্বাগতিকদের ২-১ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) জয়ে ফিরল উনাই এমেরির ছাত্ররা।

এই ম্যাচে জয় তুলে চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১৭টি ম্যাচে অপরাজিত আছে আর্সেনাল।

ম্যাচের প্রথমার্ধের ৩০ মিনিটে কলম্বিয়ান মিডফিল্ডার জেফারসন লেরমার ভুলে পিছিয়ে পড়ে বোর্নমাউথ। ডি-বক্সে সেয়াদ কোলাশিনাচের বাড়ানো বল ঠেকাতে গিয়ে জোরালো শট নেন এই মিডফিল্ডার। তবে সেই শট আত্মঘাতী গোলে পরিণত হয়।

এরপর বিরতিতে যাওয়ার আগে স্বাগতিকদের সমতায় ফেরান নরওয়ের ফরোয়ার্ড জসুয়া কিং। সতীর্থের বাড়ানো পাস থেকে ডি-বক্সে বল পেয়ে জোরালো শটে গোল করেন তিনি। তাতেই ১-১ গোলে সমতায় ফিরে বিরতিতে যায় বোর্নমাউথ।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬৭ মিনিটে স্ট্রাইকার আউবামেয়াংয়ের গোলে এগিয়ে যায় আর্সেনাল। ডি-বক্সে কোলাশিনাচের বাড়ানো বল থেকে দারুণ শটে গোল করেন এই স্ট্রাইকার।

এ নিয়ে ১৩ ম্যাচে ৮টি জয় ও ৩টি ড্র এবং ২টি হারে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পাঁচে আছে আর্সেনাল। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে আটে আছে বোর্নমাউথ। আর ১৩ ম্যাচে ১১ জয় ও ২টি ড্রয়ে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ঢে আছে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএন

আর্সেনাল ইংলিশ প্রিমিয়ার লিগ বোর্নমাউথ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর