Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লা ভিক্টোরিয়ানসে আসছেন স্টিভ স্মিথ!


২৭ নভেম্বর ২০১৮ ১৯:৫৮

স্পোর্টস ডেস্ক ।।

বল টেম্পারিং কান্ডে জড়িত থাকার পর থেকে অস্ট্রেলিয়া জাতীয় দলের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন স্টিভ স্মিথ। তবে ক্রিকেট পাড়ায় গুঞ্জন ছড়িয়েছে অজি সাবেক অধিনায়ককে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরে দলে নিতে চাইছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

আগামী বছর ৫ জানুয়ারি মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস খেলবে এবারের টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে। ৬ জানুয়ারি (রোববার) সিলেট সিক্সার্সের বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপিএল মিশন। আর ৮ ফেব্রুয়ারি হবে ফাইনাল।

মঙ্গলবার (২৭ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অফিসিয়াল পেইজে একটি ছবি পোস্ট করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যেখানে অস্পস্ট একটি ছবি পোস্ট করা হয়েছে। পোস্টে লেখা আছে, ‘ভিক্টোরিয়ান্সদের দলে যুক্ত হলেন অস্ট্রেলিয়ান টি-২০ স্পেশালিস্ট। আইপিএল, বিগ ব্যাশসহ বিশ্বের অনেক বিখ্যাত টি-২০ টুর্নামেন্ট মাতিয়ে তিনি এই প্রথম এসছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বিপিএল মাতাতে। বলুন তো কে এই অজি সুপারস্টার?’

তবে ক্রিকেট পাড়ায় শোনা যাচ্ছে, অজি তারকা স্টিভ স্মিথের কথা।

কুমিল্লা ভিক্টোরিয়ানস:

দেশি খেলোয়াড়: তামিম ইকবাল (আইকন), আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি (এ), এনামুল হক বিজয় (এ), মেহেদী হাসান (বি), জিয়াউর রহমান (সি), মোশাররফ হোসেন রুবেল, মোহাম্মদ শহীদ, শামসুর রহমান শুভ, সঞ্জিত সাহা।

বিদেশি খেলোয়াড়: শোয়েব মালিক (পাকিস্তান), শহীদ আফ্রিদি (পাকিস্তান), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), এভিন লুইস (ওয়েস্ট ইন্ডিজ), ওয়াকার সালামখেইল (আফগানিস্তান), আমির ইয়ামিন (পাকিস্তান), আসেলা গুনারত্নে (শ্রীলঙ্কা), লিয়াম ডসন (ইংল্যান্ড)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর