Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঘুরে দাঁড়িয়ে ম্যাচ বাঁচিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড


২ ডিসেম্বর ২০১৮ ০৯:২৩

।। স্পোর্টস ডেস্ক ।।

ইংলিশ প্রিমিয়ার লিগে মাঠে নেমে দুই গোল হজম করেও ম্যাচ বাঁচিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বেলজিয়াম তারকা রোমেলু লুকাকু ও আন্দের হেরেরার গোলে সাউথ্যাম্পটনের মাঠে হার এড়িয়েছে হোসে মরিনহোর শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলের ড্র হয়। লিগের আগের দুই ম্যাচেও জিততে পারেনি ইউনাইটেড।

নিজেদের মাঠে ম্যাচের ১৩তম মিনিটেই লিড নেয় সাউথ্যাম্পটন। জোরালো শটে ইউনাইটেডের জালে বল জালে জড়িয়ে দেন স্টুয়ার্ট আর্মস্ট্রং। ২০তম মিনিটে লিড বাড়িয়ে নিতে গোল করেন পর্তুগিজ ডিফেন্ডার সেদ্রিচ সোয়ারেজ।

দুই গোল হজমের পর ঘুরে দাঁড়ায় ইউনাইটেড। ৩৩তম মিনিটে ইংলিশ ফরোয়ার্ড মার্কাশ রাশফোর্ডের বাড়ানো বলে শট নিয়ে স্বাগতিকদের জালে জড়িয়ে দেন লুকাকু। আর ৩৯তম মিনিটে রাশফোর্ডের আরেকটি দুর্দান্ত পাস থেকে গোল করে ইউনাইটেডকে সমতায় ফেরান স্প্যানিশ মিডফিল্ডার হেরেরা।

১৪ ম্যাচে ১২ জয় ও দুই ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। এক ম্যাচ কম খেলে দ্বিতীয় স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৩৩। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে আছে টটেনহ্যাম হটস্পার। ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে চেলসি। আর ২৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে আর্সেনাল। ছয়ে আছে ২২ পয়েন্ট পাওয়া এভারটন আর সমান পয়েন্ট নিয়ে সাতে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর