Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফরহাদ রেজার আগুনে বোলিং


৫ ডিসেম্বর ২০১৮ ১৭:৫৫

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে মুখোমুখি হয়েছেন সেন্ট্রাল জোন এবং ইস্ট জোন। আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হয় সাউথ জোন এবং নর্থ জোন। বগুড়ার ম্যাচে দুর্দান্ত বোলিং পারফর্ম দেখিয়েছেন ইস্ট জোনের ফরহাদ রেজা। ১৬ ওভারে ৬ মেডেন নিয়ে ৩২ রানের বিনিময়ে তুলে নিয়েছেন ৭টি উইকেট।

বগুড়ায় আগে ব্যাটিংয়ে নেমে সেন্ট্রাল জোন অলআউট হওয়ার আগে তোলে ১১৮ রান। নিজেদের ইনিংসে ব্যাটিংয়ে নেমে ইস্ট জোন ১ উইকেট হারিয়ে তুলেছে ৩৭ রান। হাতে ৯ উইকেট নিয়ে ৮১ রান পিছিয়ে থেকে দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নামবে ইস্ট জোন। ওদিকে, চট্টগ্রামে নর্থ জোনের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে সাউথ জোন দিন শেষে ৯ উইকেট হারিয়ে তুলেছে ২৮০ রান।

সেন্ট্রাল জোনের রাকিন আহমেদ ১৪, পিনাক ঘোষ ২১, আবদুল মজিদ ৭, মার্শাল আইয়ুব ০, শুভাগত হোম ৯, তাইবুর রহমান ১৪, জাকের আলি অপরাজিত ২০, শরিফুল্লাহ ২৩ রান করেন। ক্যারিয়ারের অষ্টমবারের মতো প্রথমশ্রেণিতে ৫ উইকেট তুলে নেওয়া ফরহাদ রেজা এই ম্যাচের প্রথম ইনিংসে নেন ৭টি উইকেট। আবু জায়েদ রাহি দুটি, ইরফান হোসেন একটি করে উইকেট পান।

ব্যাটিংয়ে নেমে সেন্ট্রাল জোনের ওপেনার রনি তালুকদার ১৮ রান করে বিদায় নেন। ৯ রানে অপরাজিত আছেন আরেক ওপেনার শামসুর রহমান এবং ৯ রানে অপরাজিত আছেন তিন নম্বরে নামা মাহমুদুল হাসান। একমাত্র উইকেটটি পেয়েছেন শাহাদাত হোসেন।

এদিকে, চট্টগ্রামে ব্যাটিংয়ে নেমে সাউথ জোনের ওপেনার শাহরিয়ার নাফিস ৮, এনামুল হক বিজয় ১৯ রান করে বিদায় নেন। তিনে নামা ফজলে মাহমুদ ৪৫, তুষার ইমরান ৬২, রকিবুল হাসান ৭৯, আল আমিন ৫, মেহেদি হাসান অপরাজিত ২৩ রান করেন। ৪ রানে অপরাজিত থাকেন কামরুল ইসলাম রাব্বি। নর্থ জোনের সানজামুল ইসলাম চারটি, এবাদত হোসেন দুটি, সুবাশিষ রায় একটি, সোহাগ গাজী একটি আর নাঈম ইসলাম একটি করে উইকেট তুলে নেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর