Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তামিমকে চাইছেন প্রীতি জিনতা


১১ জানুয়ারি ২০১৮ ১৪:৫৪

সারাবাংলা ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এগারোতম আসরের নিলামে উঠবেন বাংলাদেশের আট ক্রিকেটার। সেই তালিকায় আছেন টাইগারদের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। কলকাতা নাইট রাইডার্স এবার সাকিব আল হাসানকে নিলামের জন্য ছেড়ে দিয়েছে। তবে, আইপিএলের নিয়মিত মুখ সাকিব নন, কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা বাঁহাতি ওপেনার তামিম ইকবাল নিজ দলে চাইছেন বলে ভারতীয় মিডিয়ায় জোর গুঞ্জন উঠেছে।

বিজ্ঞাপন

ভারতীয় মিডিয়ার মতে, পাঞ্জাবের নতুন বছরের পরিকল্পনায় আছে বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম। ওপেনিংয়ের সমস্যা দূর করে তামিমকে নিয়েই নতুন আসর শুরু করতে ইচ্ছুক আইপিএলের শুরু থেকেই খেলা ফ্র্যাঞ্চাইজিটি। আর উড়ন্ত ফর্মে থাকা তামিমের উপর ভরসা রাখছেন প্রীতি জিনতা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল), পাকিস্তান সুপার লিগ (পিএসএল) আর টি-টেন লিগের সবশেষ আসরগুলোতে দুর্দান্ত পারফর্ম করেছেন তামিম। এর আগে ২০১৫ সালে পুনে ওয়ারিয়র্স দলে ডাক পেয়েছিলেন তামিম। কিন্তু সেবার কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি এই বামহাতি ব্যাটসম্যান। তবে, এবার তাকে নিয়ে বেশ সাড়া পড়বে নিলামে, সেটা অনুমান করাই যাচ্ছে।

তামিম-সাকিব ছাড়াও এবারের নিলামে বাংলাদেশের বাকি ক্রিকেটাররা হলেন মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আবুল হাসান রাজু এবং মাহমুদুল্লাহ রিয়াদ। আগামী ২৭ ও ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে আইপিএলের এবারের আসরের নিলাম। নিলাম অনুষ্ঠিত হবে ভারতের বেঙ্গালুরুতে। আগামী ৪ এপ্রিল শুরু হবে আইপিএলের একাদশ আসর। নিলামের জন্য দলগুলো সর্বোচ্চ ৮০ কোটি রুপি ব্যয় করতে পারবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর