Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চ্যাম্পিয়নস লিগের দারুণ অধ্যায় আসছে: রোনালদো


১৪ ডিসেম্বর ২০১৮ ১১:১৪

স্পোর্টস ডেস্ক ।।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ম্যাচে ইয়াং বয়েজের ২-১ গোলে হেরে গ্রুপ পর্ব শেষ করেছে জুভেন্টাস। তবে ‘এইচ’ গ্রুপের তলানিতে থাকা দলটির কাছে হারের পর এই ম্যাচ নিয়েই ভাবতে চান না পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলো নিশ্চিত করায় পরের রাউন্ড নিয়েই আপাতত ভাবছেন পর্তুগিজ এই তারকা স্ট্রাইকার।

‘এইচ’ গ্রুপ থেকে রানার্সআপ হয়ে শেষ ষোলোতে পা রেখেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। গ্রুপ পর্বের শেষ ম্যাচে হেরেছে ইংলিশ জায়ান্টরাও।

তবে নিজেদের শেষ ম্যাচ হারলেও শেষ ষোলোতে ভালো কিছুই করতে চান রোনালদো। হাড্ডাহাড্ডি লড়াইয়ে দারুণ একটি অধ্যায় শুরু হচ্ছে বলে মনে করেন সিআর সেভেন। নকআউট পর্বে দলকে নিয়ে বেশ আশাবাদী তিনি, ‘চ্যাম্পিয়ন্স লিগের দারুণ অধ্যায় শুরু হচ্ছে এবং আমরা এ জন্য পুরোপুরি প্রস্তুত, আমি বেশ আত্মবিশ্বাসী। এই দলের সম্ভাবনা এবং আমার ক্ষমতা সম্পর্কে আমি জানি, তাই আমি চুপ আছি।’

আগের ম্যাচে নিজের ভুল নিয়েও কথা বলে রোনালদো, ‘খুব সহজেই জোড়া গোল পেতে পারতাম, কিন্তু এটাই ফুটবল, এখন আমাদেরকে শুধু পরের ম্যাচ নিয়েই ভাবতে হবে।’

ক্যারিয়ারে পাঁচবার চ্যাম্পিয়নস লিগ জিতেছেন রোনালদো। এর মধ্যে একবার ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আর চারবার জিতেছেন রিয়াল মাদ্রিদের জার্সিতে। এবার ক্লাব জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগে খেলছেন প্রথমবার। জুভিদের জার্সিতেও এই শিরোপার আশা করছেন পর্তুগিজ এই তারকা।

সারাবাংলা/এসএন

উয়েফা চ্যাম্পিয়নস লিগ ক্রিস্টিয়ানো রোনালদো জুভেন্টাস


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর