Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশের বিপক্ষে ফিরলেন এভিন লুইস


১৪ ডিসেম্বর ২০১৮ ১৭:১২

।। স্পোর্টস ডেস্ক ।।

স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টির সিরিজের দল ঘোষণা করেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। দলে ফিরেছেন সবশেষ নিজেদের মাটিতে বাংলাদেশের বিপক্ষে খেলা ওপেনার এভিন লুইস। গত ভারত সফরে খেলেননি এই হার্ডহিটার ওপেনার। টি-টোয়েন্টির স্কোয়াডে নেই আরেক ওপেনার ক্রিস গেইল।

দলে ফিরেছেন পেসার কেরসিক উইলিয়ামস এবং শেলডন কতরেল। অলরাউন্ডার কিয়েরন পাওয়েল এবং বাঁহাতি পেসার ওবেদ ম্যাককয় ভারত সফরে খেললেও বাংলাদেশের বিপক্ষে ইনজুরির কারণে নেই। অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং অফস্পিনার অ্যাশলে নার্সও ইনজুরির কারণে টাইগারদের বিপক্ষে জায়গা পাননি।

বাংলাদেশের বিপক্ষে টেস্টে না থাকলেও ওয়ানডেতে থাকার কথা ছিল কার্লোস ব্রাথওয়েইটের। তবে, বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলার পর ইনজুরিতে পড়ে ওয়ানডে সিরিজ মিস করেন। টি-টোয়েন্টিতে তার কাঁধেই তুলে দেওয়া হয়েছে অধিনায়কের দায়িত্ব।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: কার্লোস ব্রাথওয়েইট (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, ফ্যাবিয়ান অ্যালেন, কেরসিক উইলিয়ামস, কেমো পল, খারি পিয়েরে, এভিন লুইস, নিকোলাস পুরান, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, শাই হোপ, রাদারফোর্ড, শেলডন কতরেল এবং ওশানে থমাস।

এদিকে, সাকিব আল হাসানকে অধিনায়ক এবং মাহমুদউল্লাহকে সহ-অধিনায়ক করে ১৪ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সিরিজের বাকি দুটি ম্যাচ মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

বিজ্ঞাপন

প্রথম টি-টোয়েন্টি: সিলেট, ১৭ ডিসেম্বর, বিকেল ৪টা
দ্বিতীয় টি-টোয়েন্টি: মিরপুর, ২০ ডিসেম্বর, বিকেল ৫টা
তৃতীয় টি-টোয়েন্টি: মিরপুর, ২২ ডিসেম্বর, বিকেল ৫ টা

সারবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর