Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এগিয়ে আনা হয়েছে টি-টোয়েন্টির প্রথম ম্যাচ


১৫ ডিসেম্বর ২০১৮ ১৫:৩৯

।। স্পোর্টস ডেস্ক ।।

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের পর তিন ম্যাচ ওয়ানডে সিরিজটিও নিজেদের করে নিয়েছে টাইগাররা। এবার দুই দল মুখোমুখি হবে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে। এরই মধ্যে উইন্ডিজদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওদিকে, দল ঘোষণা করে দিয়েছে ক্যারিবীয়ানরাও।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। সিরিজের বাকি দুটি ম্যাচ মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে।

সিলেটে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল বিকেল চারটায়। সিলেটের লাক্কাতুরায় অবস্থিত স্টেডিয়ামটিতে সন্ধ্যা নামতে না নামতেই ঘন কুয়াশা পড়তে শুরু করেছে। তাই দুই দলের ম্যাচে শিশির একটা বাজে প্রভাব ফেলতে পারে। এই বিবেচনায় সিলেটের টি-টোয়েন্টির সময় এগিয়ে আনা হয়। বিকেল চারটায় শুরু হওয়ার কথা থাকলেও ২ ঘণ্টা এগিয়ে আনা হয়েছিল ম্যাচটি।

বিকেল ৪টার পরিবর্তে সিলেটের টি-টোয়েন্টি শুরু হবে দুপুর ২টায়-এমনটিই জানা গিয়েছিল। পরে সেই সময় আরও এগিয়ে আনা হয়। আয়োজক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এমনটি নিশ্চিত করা হয়েছে। নতুন সময় নির্ধারণ করা হয়েছে দুপুর ১২টা ৩০মিনিট।

দিনের আলোয় খেলা আয়োজন নিয়ে বিসিবি পরিচালক ও সিলেটের শীর্ষ ক্রীড়াসংগঠক শফিউল আলম চৌধুরী জানান, ‘ফ্লাড লাইটের একটা টাওয়ারে একটু কারিগরি ত্রুটি আছে। সেটি ঠিক করতে হাতে এক দিন সময় আছে আমাদের। তবুও আমরা কোনো ঝুঁকি নিতে চাই না।’

টি-টোয়েন্টির বাংলাদেশ স্কোয়াড:
সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি এবং আরিফুল হক।

বিজ্ঞাপন

প্রথম টি-টোয়েন্টি: সিলেট, ১৭ ডিসেম্বর, দুপুর ১২টা ৩০ মিনিট
দ্বিতীয় টি-টোয়েন্টি: মিরপুর, ২০ ডিসেম্বর, বিকেল ৫টা
তৃতীয় টি-টোয়েন্টি: মিরপুর, ২২ ডিসেম্বর, বিকেল ৫ টা

সারবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর