Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফরাশগঞ্জের কাছে ‘অবিশ্বাস্য’ হার শেখ জামালের


১১ জানুয়ারি ২০১৮ ১৮:০০

স্টাফ করেসপন্ডেন্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে সম্ভাব্য ’অবিশ্বাস্য’ ম্যাচটি হয়ে গেল আজ। বিপিএল রানার্স আপ শেখ জামালের বিপক্ষে মাঠে নেমেছিল তলানির দল ফরাশগঞ্জ। অবনমনের শঙ্কায় সবচেয়ে ভয়ংকর জোনের ক্ষণ গণনা করা এই ফরাশগঞ্জই ৩-১ গোলে হারিয়ে দিয়েছে টুর্নামেন্টের সবচেয়ে বেশি গোল করা শেখ জামালকে।

‘অদ্ভুত’ বা ‘আজব’ উপাধা দেয়া যেতে পারে এ ম্যাচকে। ৪ পয়েন্ট নিয়ে ধুঁকতে থাকা ফরাশগঞ্জ যেখানে ড্র করলেও অবনমন হয়ে বিপিএল থেকে ছিটকে যাবে, সেই দলই প্রধমার্ধের ৩৫ মিনিটের মধ্যে শেখ জামালকে পুড়ে দেয় ৩টি গোল! ১০ মিনিটেই খেল খতম!

টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলা হলুদ শিবিররা প্রথমার্ধ খেলেছে ম্যাড়ম্যাড়ে। ২৪ মিনিটে লিওনের পাস থেকে প্রথম গোলটি করেন চিনেন্দি ম্যাথেইউ। ৩০ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে ফরাশগঞ্জকে এগিয়ে দেন নাইজেরিয়ান স্ট্রাইকার।

তার ৫ মিনিটের পরে আবারও হলুদ শিবির ম্যাথেইউ এর আঘাত। এবার পাস দিয়ে গোল করিয়েছেন ফরোয়ার্ড আলমগীরকে। এই দশ মিনিটেই জয় নিশ্চিত করে ফেলে প্রথম ২১ ম্যাচে ৩ টি জয় পাওয়া ফরাশগঞ্জ।

দ্বিতীয়ার্ধেও কিছু ‘হাস্যকর’ মুহূর্তের জন্ম দেয় শেখ জামাল। শেষে অবশ্য একটি গোল শোধ করে শেখ জামাল। পেনাল্টি থেকে গোলটি করেন সলোমন কিং।

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর