Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হায়দ্রাবাদে সাকিবের সতীর্থ যারা


১৯ ডিসেম্বর ২০১৮ ১৫:৪১

।। স্পোর্টস ডেস্ক ।।

আইপিএলের এক মৌসুম শেষে আবারো সানরাইজার্স হায়দ্রাবাদের দলে ফিরেছেন অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। আসন্ন আসরে হায়দ্রাবাদকে নেতৃত্ব দেবেন তিনি। সাকিব আল হাসান খেলবেন এই হায়দ্রাবাদের জার্সিতে। তাকে রিটেইন খেলোয়াড় হিসেবে ধরে রেখেছিল হায়দ্রাবাদ। নতুন করে নিলামে তারা নিয়েছে আরও তিন ক্রিকেটারকে।

জয়পুরের নিলাম থেকে হায়দ্রাবাদ দলে ভিড়িয়েছে ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো, (২ কোটি ২০ লাখ), ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান রিদ্ধিমান সাহা (১ কোটি ২০ লাখ) এবং নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মারটিন গাপটিলকে (১ কোটি)। তাতে হায়দ্রবাদের খরচ হয়েছে ৪ কোটি ৪০ লাখ রূপি। ১ কোটির বেসপ্রাইসে থাকা রিদ্ধিমান সাহাকে ছেড়ে দিয়ে আবারো কিনতে হয়েছে হায়দ্রাবাদকে। তাতে দলটির গচ্চা যায় অতিরিক্ত ২০ লাখ রূপি।

সাকিবের সতীর্থ হয়ে হায়দ্রাবাদের জার্সিতে এই আসরে খেলবেন বিশ্বসেরা তারকারা। দীর্ঘ সময় কলকাতা নাইট রাইডার্স ধরে রেখেছিল সাকিবকে। গত আসরের আগে সাকিবকে ছেড়ে দেয় কলকাতা। এরপর তাকে ২ কোটি রূপিতে দলে নেয় হায়দ্রাবাদ। গত আসরে ব্যাট হাতে ২৩৯ রান ও বল হাতে ১৪ উইকেট নেয়া সাকিবকে এবারও ধরে রাখে হায়দ্রাবাদ।

বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়ার কারণে গত আসরে খেলতে পারেননি অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার। তবে এবারের আসরে হায়দ্রাবাদে সাকিবদের সতীর্থ হয়ে ফিরছেন অজি এই তারকা। সাকিব সতীর্থ হিসেবে এই আসরে আরও পাবেন বাসিল থাম্পি, ভুবনেশ্বর কুমার, দীপক হুদা, মনিষ পান্ডে, নাটারঞ্জন, রিকি ভুই, স্বন্দীপ শর্মা, সিদ্ধার্ত কাউল, শ্রীভাতস গোস্বামী, খলিল আহমেদ, ইউসুফ পাঠান, বিল্লি স্টানলেক, কেন উইলিয়ামসন, রশিদ খান, শাহবাজ নাদিম, মোহাম্মদ নবী, জনি বেয়ারস্টো, রিদ্ধিমান সাহা এবং মারটিন গাপটিলদের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর