Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনাইটেডের অপেক্ষায় ‘শতভাগ’ ফিরে পাওয়া নেইমার


২০ ডিসেম্বর ২০১৮ ১৬:১৩

।। স্পোর্টস ডেস্ক ।।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে মুখোমুখি হবে ইংলিশ প্রিমিয়ারের দল ম্যানচেস্টার ইউনাইটেড এবং ফরাসি জায়ান্ট পিএসজি। লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা চ্যাম্পিয়ন্স লিগের আসরে ইংলিশ ক্লাবের বিপক্ষে খুব একটা সুবিধা করতে পারেনি। এবার কাভানি-এমবাপে-ডি মারিয়া আর নেইমারদের নিয়ে সাজানো পিএসজি ভালো কিছুর আশায়। ব্রাজিল তারকা নেইমারও জানালেন, ইউনাইটেডের বিপক্ষে ভালো কিছুর অপেক্ষায় তারা।

গত ফেব্রুয়ারিতে লিগের ম্যাচ খেলতে গিয়ে নেইমার ইনজুরিতে পড়েন। জাতীয় দল ব্রাজিলের হয়ে বিশ্বকাপ খেলাটাও ছিল শঙ্কার মুখে। পরে ফিরেছেন দুর্দান্ত হয়ে। রাশিয়া বিশ্বকাপেও ছিলেন উজ্জ্বল। কদিন আগে লিগের ম্যাচ খেলতে আবারো ইনজুরিতে পড়েছিলেন নেইমার। চ্যাম্পিয়ন্স লিগের আগে কোনো শঙ্কা না থাকলেও নেইমার জানালেন, নিজেকে শতভাগ ফিরে পেয়েছেন।

ব্রাজিল তারকা ইউনাইটেডের বিপক্ষে আসন্ন ম্যাচটি নিয়ে কথা বলেছেন। তিনি জানান, নিজেকে শতভাগ ফিরে পেয়েছি। সতীর্থদের সঙ্গে ভালো সময় কাটছে। তাদের পাশে খেলা সবসময়ই উপভোগ করি। ইউনাইটেডের বিপক্ষে ম্যাচটি কঠিন হলেও আমরা আশাবাদী। যদিও মৌসুম শুরুতে আমাকে ভুগতে হয়েছে, এখন বলছি আমি পুরোপুরি প্রস্তুত দলকে ভালো কিছু দিতে।

এদিকে, ইউনাইটেড তাদের নতুন কোচ নিয়োগ দিয়েছে। হোসে মরিনহোর স্থলাভিষিক্ত হয়েছেন নরওয়ের সাবেক ইউনাইটেড খেলোয়াড় গুনার সুলশার। নতুন কোচের অধীনে ঘুরে দাঁড়াতে চাইছে ইউনাইটেড।

নেইমার যোগ করেন, প্রতি ম্যাচেই সতীর্থদের নিয়ে উন্নতি করছি। এক একটি ম্যাচ যাচ্ছে আমরা নিজেদের আরও ভালো করে চিনতে-বুঝতে পারছি। আমি খুব খুশি হয়েছি। দুটি অসাধারণ দলের লড়াই হতে যাচ্ছে এটি। যদিও ইউনাইটেড ভালো অবস্থানে নেই, তাদের কোচ পরিবর্তন হয়েছে। এমন একটি দলের বিপক্ষে শেষ ষোলোতে নামতে হবে, এটা আমাদের জন্য খুশির খবর। কারণ নতুন কোচের কৌশল নতুন করে তাদের খেলোয়াড়দের আয়ত্ব করতে হবে। তাদের ভিন্ন স্টাইলে খেলতে হবে। কিন্তু আমরা জানি তাদের দলটি যথেষ্ট ভালো, বিশ্বমানের খেলোয়াড় দ্বারা পরিপূর্ণ। তাদের খেলোয়াড়দের রয়েছে জেতার মানসিকতাও। তবে, আমি বড় ম্যাচ খেলতে বেশি পছন্দ করি। এটা আমাকে তৃপ্তি দেয়।

সারাবাংলা/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর