Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এখনও খিদে মেটেনি যুবরাজের


২১ ডিসেম্বর ২০১৮ ১৩:১০

স্পোর্টস ডেস্ক ।।

বয়স দাঁড়িয়েছে ৩৭ বছরে, কিন্তু এখনই হাল ছাড়তে রাজি নন ভারতীয় তারকা অলরাউন্ডার যুবরাজ সিং। এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আসরের (আইপিএল) নিলামে প্রথমদিকে দল না পেলেও শেষ পর্যন্ত তার ভিত্তিমূল্য ১ কোটিতে দলে টেনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এর মধ্যেই দলের হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন তিনি।

টি-টোয়েন্টিতে ৬ বলে ছয় ছক্কা হাঁকানোর রেকর্ড আছে যুবরাজের। বল হাতেও অনেক কীর্তি আছে যুবরাজের। তবে আইপিএলের গত আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে পারফরম্যান্স ভালো ছিল না তার। যে কারণে তাকে এবার দলে রাখেনি পাঞ্জাব, তাই তাকে দলে নেয়ার সুযোগ কাজে লাগিয়েছে মুম্বাই।

নতুন আসরে নিজের ভালো পারফরম্যান্স দেখাতে মুখিয়ে আছেন ভারতীয় এই তারকা। এক সাক্ষাতকারে তিনি বলেন, ‘এখনও ক্ষুধা আছে, তাই খেলা ছেড়ে যাইনি। আমি খেলছি, কারণ আমি খেলা চালিয়ে যেতে চাই। খেলার আগ্রহ আছে বলেই আশা করি এই আসরেও ভালো খেলবো।’

ক্রিকেটকে এখনই বিদায় বলতে চান না যুবরাজ। ২০১১ সালে বিশ্বকাপজয়ী এই তারকা চাইছেন ২০১৯ সালের বিশ্বকাপের পর অবসরে যাবেন।

দেশের জার্সিতে শেষ বার মাঠে নেমেছেন গতবছরের ফেব্রুয়ারিতে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই টি-টোয়েন্টিতে মাঠে নামার পর থেকে আর দেশের জার্সিতে ২২ গজে পা রাখা হয়নি। আইপিএলে এ নিয়ে ছয় নম্বর দলের জার্সিতে খেলবেন এই অলরাউন্ডার। এর আগে কিংস ইলেভেন পাঞ্জাব, পুনে ওয়ারিয়র্স, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরু, দিল্লি ডেয়ারডেভিলস ও সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খেলেছেন তিনি।

এবারের আসরে ভালো পারফরম্যান্স দিয়ে জাতীয় দলে ফেরার সুযোগ থাকছে যুবরাজের।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্স যুবরাজ সিং

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর