Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সৌম্য-ফিজ-মুমিনুল-সামিদের এয়ারলাইন পার্টনার নভোএয়ার


২৩ ডিসেম্বর ২০১৮ ১৬:৫১

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর ষষ্ঠ আসর শুরু হবে আগামী ৫ জানুয়ারি। এবারের আসরের অন্যতম জায়ান্ট দল রাজশাহী কিংস এর এয়ারলাইন পার্টনার হিসেবে যোগ দিয়েছে দেশের শীর্ষ বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। রোববার (২৩ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে নভোএয়ার ও রাজশাহী কিংস এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

নভোএয়ার এর হেড অব মার্কেটিং এন্ড সেলস মেজবাউল ইসলাম ও রাজশাহী কিংস এর চেয়ারম্যান হাফিজুর রহমান খান নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ জাতীয় দল ও রাজশাহী কিংসের দুই তারকা মোস্তাফিজুর রহমান এবং সৌম সরকার উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা। সেখানে জানানো হয়, নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকে সব সময়ই নানা ধরনের খেলার পৃষ্ঠপোষকতা করে আসছে। সেই ধারাবাহিকতায় দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও আকর্ষনীয় আয়োজন বিপিএলের ষষ্ঠ আসরে সম্পৃক্ত হয়েছে নভোএয়ার।

এবারের আসরে ভালোকিছুর লক্ষ্য নিয়েই মাঠে নামবে রাজশাহী কিংস। দলে টানা হয়েছে দেশি আর বিদেশি তারকাদের। উদ্বোধনী দিনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে সাকিব আল হাসানের ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে খেলতে নামবে সৌম্য-ফিজদের রাজশাহী কিংস।

রাজশাহী কিংস স্কোয়াড:
দেশি ক্রিকেটার: মোস্তাফিজুর রহমান (আইকন), মুমিনুল হক, জাকির হাসান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, শাহরিয়ার নাফিস, ফজলে মাহমুদ রাব্বী, আরাফাত সানি, আলাউদ্দিন বাবু, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বী।
বিদেশি ক্রিকেটার: ইসুরু উদানা (শ্রীলঙ্কা), লরি ইভান্স (ইংল্যান্ড), রায়ান টেন ডয়েসকাট (নেদারল্যান্ডস), সেকুজে প্রসন্ন (শ্রীলঙ্কা), মোহাম্মদ সামি (পাকিস্তান), কায়েস আহমেদ (আফগানিস্তান), ক্রিশ্চিয়ান জঙ্কার (দক্ষিণ আফ্রিকা)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর