Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোটের মাঠেও মুর্শেদীর ‘গোল’


৩১ ডিসেম্বর ২০১৮ ০০:০৬

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: দেশের প্রিমিয়ার লিগ ইতিহাসের এক মৌসুমের সর্বোচ্চ গোলদাতা (২৭ গোল) আব্দুস সালাম মুর্শেদী নির্বাচনেও ‘গোল দিয়েছেন’। নৌকার মাঝি হিসেবে নির্বাচিত হলেন। বিএনপি প্রার্থীকে বিশাল ব্যবধানে হারিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৪ আসন থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের হয়ে সাংসদ হয়েছেন এই সাবেক ফুটবলার ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সিনিয়র সহ-সভাপতি।

আজ রবিবার (৩০ ডিসেম্বর) ভোট গণনা শেষে বেসরকারি ফলে খুলনার-২ (দিঘলিয়া, রূপসা এবং তেরখাদা উপজেলা) আসন থেকে বিএনপি প্রার্থীকে হারিয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন সালাম মুর্শেদী।

নৌকা প্রতীক নিয়ে ২,২৩,২১৪ পেয়েছেন তিনি। সাবেক এই ফুটবলারের নিকটতম প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী আজিজুল বারী হেলাল পেয়েছেন মাত্র ১৪,১৮৭ ভোট। ফলে ২০৯০২৭ ভোটের ব্যবধানে জিতেছেন সালাম মুশের্দী।

এর আগে খুলনা-৪ আসনের উপনির্বাচনে এমপি নির্বাচিত হওয়া সাবেক ফুটবলার ও ব্যবসায়ী নেতা আবদুস সালাম মুর্শেদী এবার জাতীয় নির্বাচনে সাংসদ হলেন।

এ আসনে বাকী প্রার্থীরা হলেন-ইসলামি আন্দোলন বাংলাদেশ দলের ইউনুস আহম্মেদ শেখ, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কে এম আলী দাদ, জাকের পার্টির শেখ আনছার আলী ও ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ দলের শেখ হাবিবুর রহমান। এ আসনে মোট ভোটার ছিল ৩,১০,৪৪৯ জন। তার মধ্যে পুরুষ ভোটার ১,৫৫,১৩৫ ও নারী ভোটার ১,৫৫,৩১৪।

সারাবাংলা/জেএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর