Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিডনি টেস্টের ভারতীয় দল ঘোষণা


২ জানুয়ারি ২০১৯ ১৩:৩২

।। স্পোর্টস ডেস্ক ।।

সিডনি টেস্টকে সামনে রেখে সফরকারী ভারত ১৩ সদস্যের দল ঘোষণা করেছে। দলে ফিরেছেন অফস্পিনার রবীচন্দ্রন অশ্বিন। তবে, দলে রাখা হলেও একাদশে সুযোগ পেতে কন্ডিশন আর ফিটনেসের উপর নির্ভর করতে হবে অশ্বিনকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজের তৃতীয়টি শেষে ভারত ২-১ এ লিড নিয়ে রেখেছে।

অশ্বিনের বিষয়টি নিয়ে আলোচনার কারণ দলপতি বিরাট কোহলির সংবাদ সম্মেলনে করা মন্তব্য। কোহলি সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, অশ্বিন শতভাগ ফিট নন। এর কিছু পরেই টিম ইন্ডিয়ার ম্যানেজমেন্ট থেকে জানানো হয়, অশ্বিনকে দলে রাখা হবে। তাকে খেলানোর জন্য ম্যাচের ঠিক আগ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে টিম ম্যানেজমেন্ট।

এদিকে, সন্তানের বাবা হওয়ায় ভারতে উড়ে গেছেন রোহিত শর্মা। তার জায়গায় দলে এসেছেন ওপেনার লোকেশ রাহুল। পার্থ টেস্টে ছিলেন না রাহুল। সেখানে ওপেনিংয়ে নেমেছিলেন অভিষিক্ত মায়াঙ্ক আগারওয়াল এবং হনুমা বিহারি। চতুর্থ ম্যাচে আগারওয়ালের সঙ্গে ওপেনিংয়ে নামবেন রাহুল আর হনুমা বিহারি ফিরে যাবেন ছয় নম্বরে রোহিত শর্মার জায়গায়। দল থেকে বাদ পড়েছেন পেসার ইশান্ত শর্মা।

ভারতের ১৩ সদস্যের স্কোয়াড:
লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, চেতশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্কা রাহানে, হনুমা বিহারি, রিশব প্যান্ট, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, রবীচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব এবং উমেস যাদব।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর