Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিপিএলে অপরিবর্তিত থাকছে টিকিটের মূল্য


২ জানুয়ারি ২০১৯ ২০:৪৯

।।স্পেশাল করেসপন্ডেন্ট।।
ঢাকাঃ বিপিএল ষষ্ঠ আসরের জন্য টিকিটের নতুন মূল্য ধার্য করেনি গভর্নিং কাউন্সিল। ক্রিকেট প্রেমিরা পঞ্চম আসরে যে মূল্যে টিকিটি কিনেছিলেন একই মূল্যে কিনতে পারবেন এই আসরের টিকিটও।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

সোহেল জানান, ‘টিকিটের দাম আগের আসরে যা ছিলো ওইদামেই এবার বিক্রি করছি। তেমন কোন পরিবর্তন নেই। যে দামে টিকিট ছিলো ওই দামই থাকছে।’

বিপিএল গেল আসরের টিকিটের মূল্য

ঢাকা: শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডে ৫০০ টাকা, আন্তর্জাতিক গ্যালারিতে ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

চট্টগ্রাম: জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা ও ইস্টার্ন স্টান্ড ২০০ টাকা।

আসছে ৫ জানুয়ারি মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংসের মধ্যকার ম্যাচ দিয়ে গড়াবে বিপিএল ষষ্ঠ আসরের খেলা।

সারাবাংলা/এইচএল/জেএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর