Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথমবার বিপিএল মাতাতে ঢাকায় ডেভিড ওয়ার্নার


৩ জানুয়ারি ২০১৯ ১৩:১৩

।। স্পোর্টস ডেস্ক ।।

৫ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বিপিএলের ষষ্ঠ আসর। এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন ডেভিড ওয়ার্নার। অস্ট্রেলিয়ার নিষিদ্ধ এই ক্রিকেটার বিপিএলে অংশ নিতে এরই মধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন। প্রথমবারের মতো বিপিএলে খেলতে এসেছেন ওয়ার্নার। এবার তিনি সিলেটের দলটিকে নেতৃত্বও দেবেন।

এছাড়া, ওয়ার্নারের সঙ্গে ঢাকায় এসেছেন দলটির পাকিস্তানি পেসার সোহেল তানভীর। সিলেট সিক্সার্সের হয়ে খেলতে নেপালের তারকা লেগস্পিনার সন্দ্বীপ লামিচানও ঢাকায় এসে পৌঁছেছেন।

সিলেট সিক্সার্স তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ডেভিড ওয়ার্নার ও সোহেল তানভীরের ছবি দিয়ে ক্যাপশন দেয় ‘The Captain has landed! David Warner and Sohail Tanveer has arrived for BPL 2019. লাগলে বাড়ি…বাউন্ডারি! #SylhetSixers #BPL2019’.

https://www.facebook.com/theofficialsylhetsixers/photos/a.114972749222192/290563221663143/?type=3&theater

২০১৮ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে বল টেম্পারিংয়ের সঙ্গে জড়িত থাকার কারণে এক বছরের নিষেধাজ্ঞা পান ওয়ার্নার। চলতি বছরের মার্চে নিষেধাজ্ঞা উঠবে তার।

প্রথম বড় তারকা হিসেবে বাংলাদেশে পা রেখেছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ক্যারিবীয় এই অলরাউন্ডার খেলবেন গতবারের রানার্সআপ ঢাকা ডায়নামাইটসের হয়ে। আজ আসার কথা রয়েছে সুনিল নারাইন ও কাইরন পোলার্ডের। তারাও খেলবেন সাকিবের নেতৃত্বে ঢাকার দলটির হয়ে।

আগামী রোববার বিপিএলের দ্বিতীয় দিনে মাঠে নামবে সিলেট সিক্সার্স। প্রথম ম্যাচ থেকেই খেলবেন ওয়ার্নার। নিজেদের প্রথম ম্যাচে তাদের প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স। যাদের হয়ে খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার আরেক নিষিদ্ধ ক্রিকেটার স্টিভেন স্মিথের। তবে তিনি কবে ঢাকায় আসছেন সেটি নিশ্চিত করেনি কুমিল্লা।

বিজ্ঞাপন

সিলেট সিক্সার্সের স্কোয়াড:

নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলোক কাপালি, জাকির আলী, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান রানা, সোহেল তানভীর, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচান, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, গুলবাদিন নায়েব, আন্দ্রে ফ্লেচার, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান ও ইমরান তাহির।

সারাবাংলা/এমআরপি/এসএন

ডেভিড ওয়ার্নার বিপিএল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর