Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রথম’এ রোমাঞ্চিত রুবেল


৩ জানুয়ারি ২০১৯ ১৭:১০

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিপিএলের গেল পাঁচ আসরের কোনটিতেই ঢাকার হয়ে খেলা হয়নি ফাস্ট বোলার রুবেল হোসেনের। প্রথম ও তৃতীয় আসর কাটিয়েছেন সিলেটের হয়েই। দ্বিতীয় সংস্করণে খেলেছেন চিটাগং কিংসের হয়ে। আর শেষ দুই আসরে তিনি ছিলেন রংপুর রাইডার্সে। কিন্তু ৫ জানুয়ারি থেকে অনুষ্ঠেয় ষষ্ঠ আসরের প্লেয়ারর্স ড্রাফটে এই টাইগার অভিজ্ঞ বোলারকে দলে টানে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। আর এর মধ্যদিয়েই ঠিকানা বদল হয় গত আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলা এই ডানহাতি পেসারের।

বিজ্ঞাপন

প্রথমের আনন্দ সবসময়ই অতুলনীয়। সবার মনেই দোলা দেয়, রোমাঞ্চ জাগায়। রুবেলকেও এর ব্যতিক্রম মনে হলো না। বিপিএলে ৫ আসরের তিনটিতেই শিরোপাজয়ী ঢাকায় প্রথমবারের মতো নাম লিখিয়ে তাই বেশ রোমাঞ্চিত তিনি। আর নাম লেখানোর পর থেকেই সুখ সুখ একটি অনুভূতি তার ক্রিকেটীয় মনে অবিরাম খেলা করে যাচ্ছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে দলের অনুশীলন শেষে তিনি এমন অনুভূতি ব্যক্ত করেন, ‘ঢাকা সবসময়ের জন্য চ্যাম্পিয়ন দল গঠন করে দেখে আসছে প্রথম থেকে। আমি এবারই ঢাকা দলের হয়ে প্রথম খেলছি এবং অনেক বেশি রোমাঞ্চিত, আমার কাছে অনেক ভালো লাগছে।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডামাডোলে কোনো দলই বিপিএলের প্রস্তুতি নিতে পারেনি। ১ জানুয়ারি (মঙ্গলবার) থেকে আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু হলেও ঢাকা তাদের প্রস্তুতি নিতে শুরু করেছে ২ জানুয়ারি (বুধবার) থেকে। অর্থাৎ লড়াইয়ের আগে সাকুল্যে ২-৩ দিনে নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ পাচ্ছে গেল আসরের রানারআপ এই দলটি।

অবশ্য এতে আহামরি লোকসান দেখছেন না বাটারফ্লাই ডেলিভারির জনক রুবেল। প্রস্তুতি দু’দিনের হলেও মাঠের খেলায় নিজেদের সেরাটা দিতে পারলে ভালো কিছু হবে বলেই বিশ্বাস তার, ‘আমরা একটি-দুটি দিন প্রস্তুতি নিয়েছি। সবাই অনেক কঠোর পরিশ্রম করছে এবং সিরিয়াসলি অনুশীলন করছে। তো আমার কাছে মনে হয় খুব ভালো একটি দল হয়েছে। আমরা সবাই যদি সবার জায়গা থেকে সেরা চেষ্টাটা করে থাকি তাহলে খুব ভালো ফলাফল হবে ইনশাল্লাহ।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএন

বিপিএল রুবেল হোসেন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর