Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিংসদের অধিনায়ক মিরাজ


৩ জানুয়ারি ২০১৯ ১৭:৪৮

।। স্পোর্টস ডেস্ক ।।

৫ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। ষষ্ঠ আসরে রাজশাহী কিংসের অধিনায়ক ঘোষণা করা হয়েছে টাইগারদের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজকে। দলটির টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে সারাবাংলা.নেটকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গত আসর থেকে এবার রাজশাহী দলে রেখে দিয়েছে মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক ও জাকির হাসানকে। কিংসদের দলে এবার নেই মুশফিকুর রহিম ও ড্যারেন স্যামি। এই আসরের জন্য আইকন ক্রিকেটার হিসেবে রাজশাহী বেছে নেয় পেসার মোস্তাফিজুর রহমানকে।

নিলাম থেকে দলটি নিয়েছে সৌম্য সরকার, ফজলে রাব্বী, কামরুল ইসলাম রাব্বী, আরাফাত সানিদের মতো দেশি ক্রিকেটারদের। বিদেশিদের মধ্যে আছেন মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ সামি, রায়ান টেন ডয়েসকাটের মতো ক্রিকেটাররা।

আগামী ৫ জানুয়ারি সন্ধ্যায় এবারের আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে রাজশাহী কিংস। প্রতিপক্ষ গত আসরের রানার্স-আপ সাকিবের ঢাকা ডাইনামাইটস।

রাজশাহী কিংস:
দেশি: মোস্তাফিজুর রহমান (আইকন), মুমিনুল হক, জাকির হাসান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, ফজলে মাহমুদ রাব্বী, আরাফাত সানি, আলাউদ্দিন বাবু, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বী, শাহরিয়ার নাফিস।
বিদেশি: মোহাম্মদ হাফিজ (পাকিস্তান) ইসুরু উদানা (শ্রীলঙ্কা), লরি ইভান্স (ইংল্যান্ড), রায়ান টেন ডয়েসকাট (নেদারল্যান্ডস), সেকুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), মোহাম্মদ সামি (পাকিস্তান), কায়েস আহমেদ (আফগানিস্তান), ক্রিশ্চিয়ান জঙ্কার (দক্ষিণ আফ্রিকা)।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর