Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লার অনুশীলনে তারার মেলা


৫ জানুয়ারি ২০১৯ ১৩:৫২

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

মিরপুর থেকে: বিপিএল ষষ্ঠ আসরকে সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অনুশীলন শুরু করেছে ২ জানুয়ারি (বুধবার) থেকে। প্রথম তিন দিনের অনুশীলনে একমাত্র তামিম ইকবাল ছাড়া তারকাদের উপস্থিতি একেবারেই লক্ষ্য করা যায়নি। যাবেই বা কী করে? এভিন লুইস, স্টিভ স্মিথ, শোয়েব মালিক ও বুমবুম আফ্রিদিদের মতো ডাকসাইটে টি-টোয়েন্টি ব্লাস্টরা যে তখনো ভিক্টোরিয়ান্স দলে যোগ দেননি।

বিজ্ঞাপন

কাজেই যখনই তাদের প্রস্তুতিতে চোখ পড়েছে, মনে হয়েছে তারকাশূণ্য। সর্বত্রই কেমন অনুজ্জ্বলতার ছাপ!

কিন্ত শনিবারের (৫ জানুয়ারি) অনুশীলনে সেই হাহাকার চকিতেই উবে গেল। স্টিভ স্মিথ, শহীদ আফ্রিদি শোয়েব মালিক, এভিন লুইস ও লিয়াম ডসনের উপস্থিতিতে উদ্ভাষিত হলো পুরো জাতীয় ক্রিকেট একাডেমি। সকাল সাড়ে ৯টা থেকে ১১টার অনুশীলনে ব্যাটে-বলে আফ্রিদি, স্মিথরা প্রস্তুতি সেরে নিলেন।

আফ্রিদি-স্মিথদের সঙ্গে একই দলে কখনোই খেলা হয়নি কুমিল্লার ইমফর্মড ব্যাটসম্যান ইমরুল কায়েসের। ক্যারিয়ারের সূর্য মধ্যগগন থেকে গড়িয়ে পশ্চিমে হেলে পড়ার মতো অবস্থায় সতীর্থ হিসেবে তাদের পেয়েছেন। কিন্তু তারপরেও তার উচ্ছ্বাসটা উগলে পড়লো না। বরং বেশ সংযত হয়েই প্রতিক্রিয়া জানালেন এই ভিক্টোরিয়ান্স টপ অর্ডার।

‘আসলে অনেক খেলোয়াড়ের সাথেই তো খেলার অভিজ্ঞতা নাই কিন্তু খেলে ফেলা হয়। ক্রিকেট লাইফে এটা হতেই পারে। শহীদ আফ্রিদির সঙ্গেও আগে কখনও খেলিনি কিন্তু এবার খেলবো, ক্রিকেটে এমন হতেই পারে।’

রোববার (৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে সিলেট সিক্সার্সের বিপক্ষে এবারের বিপিএল মিশন শুরু করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএন

কুমিল্লা ভিক্টোরিয়ানস বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর