Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আফ্রিদিকে দেখে বিস্মিত কুমিল্লার কোচ


৬ জানুয়ারি ২০১৯ ১৮:০৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ব্যাট হাতে ২২ গজে নেমেই ধুম-ধারক্কা ব্যাটিংয়ে ‘বুম বুম’ তকমাটি নিজের একচ্ছত্র দখলে রেখেছেন পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফিদ্রি। বলের গুণাগুণ বিচার না করে লফটেড শটস খেলাই যেন তার ব্যাটিংয়ের পরম আরাধ্য। অথচ সেই আফ্রিদিই কী না বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের প্রথম ম্যাচে দায়িত্বশীল ব্যাটিং করলেন! আর তাতে বিস্মিত না হয়ে পারেননি ভিক্টোরিয়ানস কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

রোববার (৬ জানুয়ারি) মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সিক্সার্সের বিপক্ষে ২৫ বলে ৩৯ রানে অপরাজিত থেকে আফ্রিদি কুমিল্লাকে নিয়ে যান জয়ের বন্দরে। উল্লেখ করার মতো ব্যাপার হলো, আফ্রিদির কাছে এতটা বিচক্ষণ ব্যাটিং তিনি প্রত্যাশাই করেননি!

ম্যাচ শেষ সংবাদ সম্মেলনে এসে সে কথাটিই মজা করে বললেন কোচ। তার আশা টুর্নামেন্টের বাকি মাচগুলোও আফ্রিদি এভাবেই খেলবেন, ‘আফ্রিদি এতো সেনসেবল খেলবে এটা কখনই ভাবিনি। সে (আফ্রিদি) নিজেই বলছিল, এখন সে গুছিয়ে খেলে। আশা করবো পুরো টুর্নামেন্টেই এভাবে খেলবে।’

ব্যাটিংয়ের আগে বল হাতেও একটি উইকেট পেয়েছেন আফ্রিদি। মানে ৫টি চার ও দুটি ছক্কায় অপরাজিত ৩৯ রান ও ১ উইকেট। তাতে ম্যাচ সেরার পুরষ্কারটিও তার হাতে উঠেছে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর