Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিটি থেকে ডিয়াজকে নিলো রিয়াল


৭ জানুয়ারি ২০১৯ ১৪:২৯

।। স্পোর্টস ডেস্ক ।।

সাড়ে ছয় বছরের জন্য স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ব্রাহিম ডিয়াজ। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে ১৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ডিয়াজকে দলে ভিড়িয়েছে চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। আগামী জুনেই সিটির সঙ্গে চুক্তি শেষ হতো ডিয়াজের।

১৯ বছর বয়সী তরুণ এই মিডফিল্ডার ২০১০ সালে মাত্র ১১ বছর বয়সে স্পেনের ক্লাব মালাগায় নাম লেখান। ২০১৩ সালে নাম লেখান ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে। মাত্র ১৬ বছর বয়সে সিনিয়র দলের হয়ে খেলতে নামেন তিনি। ইএফএল কাপে সোয়ানসি সিটির বিপক্ষে ম্যাচের ৮০তম মিনিটে খেলেচি ইহেনাচোর বদলি হিসেবে মাঠে নামেন তিনি।

তবে, সিটিতে খুব একটা বেশি ম্যাচ খেলা হয়নি এই তরুণ তারকার। তিন মৌসুমে ইতিহাদ স্টেডিয়ামের দলটির জার্সিতে সব ধরনের প্রতিযোগিতায় খেলেছেন মাত্র ১৫টি ম্যাচ, গোল করেছেন দুটি। এই মৌসুমে সিটির জার্সিতে চারটি ম্যাচ খেলেছেন, সেখানেই গোল দুটি পান ডিয়াজ। এরমধ্যে কারাবাও কাপে তিনটি ম্যাচ আর কমিউনিটি শিল্ডের একটি ম্যাচ খেলেছেন কোচ পেপ গার্দিওলার অধীনে।

নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে না পারলেও ডিয়াজকে নিয়ে দল-বদলের বাজারে আগ্রহী ছিল জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড এবং ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি। এই দৌড়ে জিতলো রিয়াল মাদ্রিদই।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর