Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালো বোলিং, ফিল্ডিংয়ের সুখস্মৃতি নিয়ে লড়বে সিলেট


৭ জানুয়ারি ২০১৯ ১৮:৩২

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিপিএলের চলতি আসরের শুরুটা প্রত্যাশিত করতে পারেনি সিলেট সিক্সার্স। তৌহিদ হৃদয়ের অপরিনামদর্শী ভুলে রান আউটের ফাঁদে পড়ে ডেভিড ওয়ার্নারের ১৪ রানে বিদায় এবং সাব্বির, লিটনদের ভোঁতা ব্যাটিংয়ে ১২৭ রানেই গুটিয়ে গিয়েছিল তাদের ইনিংস। ১২৮ রানের মামুলি লক্ষ্য কুমিল্লা ভিক্টোরিয়ানস ছুঁয়েছিল ৬ উইকেটের খরচায়।

তবে একটি জায়গায় সিক্সার্সরা সান্ত্বনা খুঁজে পেতেই পারে। সেটা হলো, লক্ষ্যটি ছুঁতে স্মিথদের অপেক্ষা করতে হয়েছিল শেষ ওভার পর্যন্ত। কারণটিও বেশ স্পষ্ট। ব্যাটিংয়ে আহামরি কিছু করে দেখাতে না পারলেও সিলেটের বোলিং ও ফিল্ডিং ছিল নজরকাড়া। এক পর্যায়ে ম্যাচের পাল্লাও তাদের দিকেই ঝুঁকে পড়েছিল।

এই সুখস্মৃতিটি নিয়েই ৯ জানুয়ারি (বুধবার) নিজেদের দ্বিতীয় ম্যাচে তারা চিটাগং ভাইকিংসকে মোকাবেলা করবে বলে জানালেন দলের পাকিস্তানি পেসার সোহেল তানভীর। সেই লড়াইটি হবে জয়ের জন্যই। সেই কথাও তিনি জানিয়ে রাখলেন।

সোমবার (৭ জানুয়ারি) মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলনে এসে তিনি জানান, ‘অবশ্যই প্রথম ম্যাচে আমরা যেই ফলাফল চেয়েছি সেটা পাইনি। ইতিবাচক ব্যাপার হচ্ছে আমরা ভালো ক্রিকেট খেলেছি। আমরা ভালো লড়াই করেছি। এক সময় মনে হয়েছিল আমরা জিততে পারবো। আমরা ভালো বল করেছি, ফিল্ডিং করেছি। আশা করি এই ইতিবাচক জিনিসগুলো আমরা পরের ম্যাচে নিতে পারব। সে ম্যাচটি জেতার চেষ্টা করব।’

৯ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলায় ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর