Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টস হেরে ব্যাটিংয়ে সাকিবের ঢাকা


৮ জানুয়ারি ২০১৯ ১২:০৬

।। স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের পঞ্চম ম্যাচে আর কিছুক্ষণ পরই মুখোমুখি ডাকা ডায়নামাইটস ও খুলনা টাইটাইনস। মঙ্গলবার (৮ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নেমেছে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদের দল। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে ৮৩ রানের বড় জয় দিয়ে আসর শুরু করে সাকিবের ঢাকা ডায়নামাইটস। তবে নিজেদের প্রথম ম্যাচে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্সের কাছে ৮ রানে হেরেছে খুলনা।

ঢাকা ডায়নামাইটস একাদশ :

সাকিব আল হাসান (অধিনায়ক), হযরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, মোহর শেখ ও রুবেল হোসেন।

খুলনা টাইটান্স একাদশ :

পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, ডেভিড উইস, জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, জহির খান, আলী খান ও তাইজুল ইসলাম।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে র‌্যাবিটহোলবিডি

এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

অপরদিকে, দেশের সব এলাকা থেকেই এই চারটি প্ল্যাটফর্মে বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে। এছাড়া প্রবাসী দর্শকদের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা। নির্ধারিত কিছু দেশ থেকে প্রবাসী দর্শকেরা ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ইউটিউবের এক বিশেষ লাইভ লিংকে! শুধু ম্যাচই নয়, এর বাইরে ক্রিকেট ভক্তদের দেশের নানা প্রান্তের আঞ্চলিক ভাষায় জমজমাট আড্ডার আয়োজন ‘ক্রিকেট তক্ক’ দেখা যাবে জিটিভি ও ইউটিউবে র‍্যাবিটহোলবিডির আরেকটি চ্যানেল ‘র‍্যাবিটহোল টিভি শো’ (লিংক– https://goo.gl/gqk8UV)

বিজ্ঞাপন

এছাড়াও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে পাওয়া যাবে, প্রতিদিনের খেলা শেষে প্রতিটি ম্যাচের তাৎক্ষণিক আপডেট, ফুল হাইলাইটস, ব্যাটিং ও বোলিং রেকর্ড, ম্যাচজয়ী ইনিংস, ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশন সহ সবধরনের এক্সক্লুসিভ কন্টেন্ট।

এক নজরে দেখে আসা যাক বিপিএলের ম্যাচগুলো লাইভ দেখা যাবে কোন কোন লিংকে:

বিপিএলের সবগুলো ম্যাচ ও হাইলাইটস দেখতে চোখ রাখুন Rabbithole Sports চ্যানেলে –
https://goo.gl/3CtJFc

বাংলাদেশের যে কোন জায়গা থেকে মূল ধারাভাষ্যে শুনতে ক্লিক করুন:
https://goo.gl/a7HMYi

বাংলায় শুনতে ক্লিক করুন:
https://goo.gl/1JYxLn

বাংলাদেশের বাইরে নির্দিষ্ট জায়গা থেকে প্রবাসী বাঙ্গালীরা দেখতে ক্লিক করুন:
http://y2u.be/xi3uJ1CDYWk (Outside Bangladesh)

সারাবাংলা/এসএন

বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর