Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দর্শকদের সুবিধার কথা মাথায় রেখেই বিপিএলে সময় পরিবর্তন


১০ জানুয়ারি ২০১৯ ১৬:৫৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের সময় বদলে যাচ্ছে শনিবার (১২ জানুয়ারি) থেকে। খবরটি পেয়ে অনেকেই হয়তো ভেবেছেন মাঠে দর্শক খরা কাটাতে পদক্ষেপটি নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। কিন্তু না। দর্শক উপস্থিতি নয় বরং দর্শকদের সুবিধার কথা মাথায় বিবেচনা করে বিপিএল চলতি আসরের সময় পরিবর্তন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সারাবাংলাকে এই তথ্য দেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

তিনি জানান, ‘দেখেন যে সময়ে খেলা হতো; দুপুর ১২টার সময়। একটা মানুষকে মাঠে যেতে হলে কিন্তু ১০টার ভেতর বাসা থেকে বের হতে হতো, যেহেতু মিরপুরে খেলা। মিরপুরের মানুষের জন্য কাজটি সহজ ছিলো। কিন্তু মিরপুরের বাইরে থেকে যারা যেতেন তাদের জন্য খুবই কঠিন। দেখা যাচ্ছে দুই তিন ঘণ্টা আগে রেডি হয়ে মাঠে যেতে হয়। এজন্য আমরা দেড়টা থেকে খেলা শুরু করছি।’

এর আগে দিনের প্রথম ম্যাচ শুরু হতো দুপুর সাড়ে ১২টায়, আর দ্বিতীয় ম্যাচ শুরু হতো বিকাল ৫টা ২০ মিনিটে। বুধবার (৯ জানুয়ারি) পর্যন্ত উল্লেখিত সময়েই ম্যাচ শুরু হয়েছে। দিনের প্রথম ম্যাচ শেষ হওয়ার সময় ছিল ৩টা ৫০মিনিট। দ্বিতীয় ম্যাচ শেষের সময় ছিলো ৮টা ৫০ মিনিট।

পরিবর্তিত সময় অনুযায়ী শনিবার (১২ জানুয়ারি) প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে, আর ম্যাচ শেষ হবে বিকাল ৪টা ৫০ মিনিটে।

এছাড়াও দ্বিতীয় খেলার সময় পরিবর্তন হয়ে শনিবার থেকে ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। এছাড়াও ৮.৪০ মিনিটের পরিবর্তে ম্যাচটি শেষের সময় দেয়া হয়েছে রাত ৯টা ৫০মিনিট।

তবে অপরিবর্তিত আছে শুক্রবারের ম্যাচের সময়। শুক্রবারের প্রথম ম্যাচ আগের মতো দুপুর ২টায় শুরু হয়ে বিকাল ৫টা ২০ মিনিটে শেষ হবে। আর দ্বিতীয় ম্যাচ ৭টায় শুরু হয়ে শেষ হবে রাত ১০টা ২০ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএন

বিপিএল ২০১৯ সময় পরিবর্তন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর