Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাগতিক সিলেটকে উড়িয়ে দিলো কুমিল্লা


১৫ জানুয়ারি ২০১৯ ২১:২০

।। স্পোর্টস ডেস্ক ।।

বিপিএলের ষষ্ঠ আসরে ১৬তম ম্যাচে নেমেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং স্বাগতিক সিলেট সিক্সার্স। স্বাগতিকদের একরকম উড়িয়েই দিয়েছে কুমিল্লা। তামিম-ইমরুল-আফ্রিদি-মেহেদি-ওয়াহাবরা ৮ উইকেটে হারিয়েছে সিলেটকে।

ঢাকা পর্ব শেষে সিলেটে শুরু হওয়া এই টুর্নামেন্টে স্বাগতিক সিলেট আগে ব্যাটিংয়ে নেমে ১৪.৫ ওভারে ৬৮ রান তুলেই গুটিয়ে যায়। জবাবে, মাত্র ১১.১ ওভারে ২ উইকেট হারিয়ে কুমিল্লা জয়ের বন্দরে পৌঁছে।

ব্যাটিংয়ে নেমে অলোক কাপালি ছাড়া আর কেউই দুই অঙ্কের দেখা পাননি। ওপেনার ডেভিড ওয়ার্নার (০), আন্দ্রে ফ্লেচার (৪), লিটন দাস (৬), আফিফ হোসেন (০), নিকোলাস পুরান (০), সাব্বির রহমান (৬), সোহেল তানভীর (৫), তাসকিন আহমেদ (৪), নাবিল সামাদ (০), আল আমিন হোসেন (৫) রান করেন। কাপালি ৩১ বলে চারটি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৩৩ রান।

কুমিল্লার মেহেদি হাসান নিজের প্রথম ওভারেই তিনটি উইকেট তুলে নেন। ৪ ওভার শেষে ২২ রান খরচায় তিনি পান চারটি উইকেট। মোহাম্মদ সাইফুদ্দিন ৪ ওভারে ১৮ রান দিয়ে পান একটি উইকেট। ওয়াহাব রিয়াজ ২.৫ ওভারে ১৫ রান খরচায় নেন তিনটি উইকেট। লিয়াম ডসন ৩ ওভারে ৪ রান দিয়ে নেন দুটি উইকেট। শহীদ আফ্রিদি ১ ওভারে ৮ রান দিয়ে কোনো উইকেট পাননি।

মাত্র ৬৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। ওপেনার এনামুল হক বিজয় ০ রানেই সাজঘরে ফেরেন। আরেক ওপেনার তামিম ইকবাল কোনো রান করেই বিদায় নেন। এরপর দলকে টেনে নেন দলপতি ইমরুল কায়েস এবং শামসুর রহমান। ৫১ বলে ৫৯ রান যোগ করে অবিচ্ছিন্ন থাকেন তারা। ইমরুল ২২ বলে দুই চার, দুই ছক্কায় করেন অপরাজিত ৩০ রান। আর শামসুর রহমান ৩৭ বলে ৫টি চারের সাহায্যে করেন অপরাজিত ৩৪ রান।

বিজ্ঞাপন

সিলেটের একমাত্র উইকেটটি নেন সোহেল তানভীর, বাকি উইকেটটি আসে রানআউট থেকে। আফিফ, নাবিল, তাসকিন, কাপালি আর আল আমিন হোসেন কোনো উইকেট পাননি।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলবে বাংলা ভাষায় ধারাভাষ্য।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর