Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাকার বিপক্ষে রাজশাহীর সংগ্রহ ১৩৬


১৬ জানুয়ারি ২০১৯ ১৫:১১

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান বিপিএলের ১৭তম ম্যাচে মুখোমুখি হয়েছে রাজশাহী কিংস এবং ঢাকা ডায়নামাইটস। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিংস দলপতি মেহেদি হাসান মিরাজ। সাকিব আল হাসানের ডায়নামাইটসের বিপক্ষে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে কিংসরা তুলেছে ১৩৬ রান।

আগে ব্যাটিংয়ে নামা কিংস দলপতি এবং ওপেনার মেহেদি মিরাজ ১ রানে বিদায় নেন। আরেক ওপেনার শাহরিয়ার নাফিস ২৭ বলে করেন ২৫ রান। তিন নম্বরে নেমে রানের চাকা ঘোরান মার্শাল আইয়ুব। ৩১ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন ইনিংস সর্বোচ্চ ৪৫ রান।

রাজশাহীর ডাচ তারকা রায়ান টেন ডয়েসকাট ১৬ বলে ১৬ রান করে সাজঘরে ফেরেন। ১৮ বলে এক চার-এক ছক্কায় ২০ রান করে বিদায় নেন জাকির হাসান। মাঝে লঙ্কান তারকা সেকুগে প্রসন্ন ব্যক্তিগত ২ রান করে ফেরেন। ক্রিশ্চিয়ান জোঙ্কার ৯ আর ইসুরু উদানা ৩ রানে অপরাজিত থাকেন।

ঢাকার দলপতি সাকিব ৪ ওভারে ২৯ রানে নেন একটি উইকেট। ক্যারিবীয়ান স্পিনার সুনীল নারাইন ৪ ওভারে ১৯ রান দিয়ে নেন তিনটি উইকেট। ৩ ওভারে ১৭ রান দিয়ে একটি উইকেট পান আন্দ্রে রাসেল। টাইগার পেসার রুবেল হোসেন ৩ ওভারে ১৭ রান দিয়ে কোনো উইকেট পাননি। আসিফ ইসলাম ২ ওভারে ১৫ রান খরচায় উইকেট শূন্য থাকেন। আলিস ইসলাম ৪ ওভারে ২৯ রান দিয়ে পান একটি উইকেট।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

ঢাকা ডায়নামাইটস বিপিএল ২০১৯ রাজশাহী কিংস

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর