Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলে যাওয়ার ব্যাপারে হিগুয়েন কিছু বলেননি


১৬ জানুয়ারি ২০১৯ ১৭:৩৫

।। স্পোর্টস ডেস্ক ।।

এক সময় নাপোলিতে খেলেছেন হিগুয়েন। ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত নাপোলিতে খেলেছেন এই আর্জেন্টাইন। ২০০৫ থেকে ২০১৮ পর্যন্ত নাপোলিতে কোচিং করিয়েছেন মাউরিজিও সারি। এখন তিনি চেলসির কোচ। তাই সাবেক ছাত্র হিগুয়েনকে বেশ ভালো করেই চেনা সারির। অনেকটা তার ইচ্ছেতেই চেলসি হিগুয়েনকে দলে ভেড়াতে চাইছে।

বাতাসে গুঞ্জন, প্রায় ৫৩ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে স্ট্যামফোর্ড ব্রিজের দল চেলসি চাইছে হিগুয়েনকে। আর্জেন্টিনার জার্সিতে ৭৫ ম্যাচ খেলা এই তারকার সঙ্গে খুব শিগগিরই চুক্তির পাঠ চুকিয়ে ফেলতে চাইছে দ্য ব্লুজরা।

গুঞ্জন উঠেছিল, জুভেন্টাস থেকে ক্লাব এসি মিলানে ধারে খেলতে থাকা আর্জেন্টাইন স্ট্রাইকার হিগুয়েনকে দলে নেওয়ার প্রস্তাব দিয়েছিল ইংলিশ ক্লাব চেলসি। তবে সেই গুঞ্জন এবার উড়িয়ে দিলেন এসি মিলানের কোচ জেন্নারো ইভান গাতুসো। তিনি জানান, এই মুহূর্তে আমি একই কথা আবারো বলবো। হিগুয়েন তার চলে যাওয়ার ব্যাপারে আমাকে কিছু বলেনি। সে দলের সঙ্গে দারুণভাবে অনুশীলন চালিয়ে যাচ্ছে। গণমাধ্যমের গুজবে সে কান দিচ্ছে না, বরং সে পরের ম্যাচের জন্য পস্তুতি নিচ্ছে। এটাই তো ফুটবলের পেশাদারিত্ব।

ইতালির ক্লাবে ২১ ম্যাচে ৮ গোল করা হিগুয়েন প্রসঙে্গে গাতুসো আরও জানান, কোচ হিসেবে একজন ভালো পারফরমারকে বদল করা কঠিন। প্রতিটি খেলোয়াড়কে নিয়ে আমি সেরা একাদশ সাজাতে চাই আর সেখানে হিগুয়েন আমার বড় অস্ত্র। সে আমার পরিকল্পনার বড় একটি জায়গা জুড়েই আছে।

কদিন থেকেই ইতালিয়ান গণমাধ্যম জানাচ্ছে, চেলসির স্ট্রাইকার আলভারো মোরাতার সঙ্গে খেলোয়াড় বিনিময় করবে এসি মিলান। তবে সংবাদমাধ্যমে গুঞ্জন ছড়ালেও চেলসির কাছ থেকে এসি মিলান এমন কোনও প্রস্তাব পায়নি বলেই জানিয়েছেন ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো, ‘আমরা চেলসির কাছ থেকে কোনও প্রস্তাব পাইনি। কেউ আমাদেরকে এ বিষয়ে জিজ্ঞেসও করেনি এবং সে (হিগুয়েন) নিজেও দল ছাড়ার কথা বলেনি। আমরা এসি মিলানে তাকেই রাখতে চাইবো, যে নিজে থেকে থাকতে চাইবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

এসি মিলান চেলসি হিগুয়েন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর