Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে নেই স্টেইন-ডি কক


১৭ জানুয়ারি ২০১৯ ১৩:১৮

।। স্পোর্টস ডেস্ক ।।

ঘরের মাঠে পাকিস্তানকে তিন ম্যাচ টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করে দক্ষিণ আফ্রিকা। এবার সফরকারীদের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে তারা। তবে এই সিরিজের প্রথম দুই ওয়ানডেতে থাকছেন না তারকা পেসার ডেল স্টেইন ও উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক।

ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। যেখানে টেস্ট সিরিজের পর ওয়ানডে সিরিজে বিশ্রামে রাখা হয়েছে ওয়ানডের নিয়মিত একাদশের এই দুই ক্রিকেটারকে। স্টেইনের বদলে একাদশে জায়গা মিলেছে পেসার ডুয়েন অলিভিয়ের। এখনো পর্যন্ত দেশের জার্সিতে ওয়ানডে ম্যাচে মাঠে নামা হয়নি অলিভিয়েরের। তাই এই সিরিজেই অভিষেকের সুযোগ থাকছে তার। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত ছিলেন অলিভিয়ের। তিন টেস্টে ১৪.৭০ গড়ে ২৪টি উইকেট ঝুলিতে নিয়েছেন এই পেসার।

এছাড়াও ডি ককের বদলে থাকছেন এইডেন মারক্রাম। তবে ডি ককের অনুপস্থিতিতে উইকেটরক্ষকের দায়িত্বে থাকবেন হেনরিখ ক্লাসেন।

আগামী ১৯ জানুয়ারি (শনিবার) পোর্ট এলিজাবেথে প্রথম ওয়ানডে এবং ২২ জানুয়ারি (মঙ্গলবার) ডার্বানে দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে।

পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার স্কোয়াড:

ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, এইডেন মারক্রাম, রেজা হেনড্রিকস, ইমরান তাহির, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ডেন প্যাটারসন, আন্দিলে ফেলুকায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, ডুয়েন অলিভিয়ের ও ভ্যান ডার ডুসেন।

সারাবাংলা/এসএন

ওয়ানডে দক্ষিণ আফ্রিকা পাকিস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর