Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যন্ত্রণা ফিরিয়ে দিতে মুখিয়ে রাজশাহী


২০ জানুয়ারি ২০১৯ ১৮:২৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিপিএলের চলতি আসরে নিজেদের খেলা ৭ ম্যাচের ৪টিতেই হেরে গেছে রাজশাহী কিংস। এর একটি ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। গেল ১১ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলায় তামিম-ইমরুলদের কাছে ৫ উইকেটের ব্যবধানে ম্যাচটি খুঁইয়েছিলেন মিরাজ, মোস্তাফিজরা। এক সপ্তাহের কিছুটা বেশি সময় অতিক্রম হয়েছে মাত্র। কাজেই হারের ক্ষত কিংস শিবিরে এখনো দগদগে।

২১ জানুয়ারি সেই ভেন্যুতে সেই প্রতিপক্ষের বিপক্ষেই নামবে ল্যান্স ক্লুজনার শিষ্যরা। এই ম্যাচটি দিয়েই সেদিন পাওয়া যন্ত্রণা ফিরিয়ে দিতে মুখিয়ে আছে কিংসরা।

রোববার (২০ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনে এসে একথা জানালেন রাজশাহীর টপঅর্ডার ব্যাটসম্যান মার্শাল আইয়ুব।

তিনি বলেন, ‘পরের ম্যাচ বড় দল কুমিল্লার বিপক্ষে, ঠিক আছে। কিন্তু মাঠে দেখা যাবে কী অবস্থা। অবশ্যই আমরা ফাইট ব্যাক করব। ওদের সাথে একটা ম্যাচে হেরেছি। আমাদের প্রধান লক্ষ্য থাকবে প্রতিশোধ নেয়া।

গেল ৫ জানুয়ারি শুরু হয়ে শেষের পথে রথ ছুটিয়েছে বিপিএল ষষ্ঠ আসর। এর মধ্যে ৭টি ম্যাচও খেলে ফেলেছে রাজশাহী। কিন্তু পরিতাপের বিষয় হলো এর কোনটিতেই রান দেবীর দেখা পাননি দলের টপ অর্ডার সৌম্য সরকার। খোলশ ছেড়ে বেরিয়ে আসতে পারেননি। রান যেন তার ব্যাট থেকে নির্বাসনে।
এতে অবশ্য এখনই হাপিত্যেশের কোনো কারণ দেখছেন না মার্শাল, ‘অবশ্যই ওরা (ব্যাটসম্যানরা) ব্যক্তিগত পর্যায়ে চেষ্টা করবে। আগের ম্যাচগুলোতে হয়তো হয়নি। পরের ম্যাচগুলোতে বড় ইনিংস খেলবে। সৌম্য প্রমাণিত প্লেয়ার। নেটে সে অনেক কষ্ট করছে। আমরা আশাবাদি সৌম্য আর মুমিনুল ফিরবে।’

বিজ্ঞাপন

সোমবার (২১ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় মুখোমুখি হবে রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিপিএল ২০১৯ রাজশাহী কিংস

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর