Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহসাই মুক্তি পাচ্ছেন না স্টোকস


১৬ জানুয়ারি ২০১৮ ১১:১৬

সারাবাংলা ডেস্ক

মাঠের বাইরের ঝামেলা থেকে সহসাই মুক্তি পাচ্ছেন না বেন স্টোকস। নিউজিল্যান্ড সফরের টেস্ট দলে আছেন এই ইংলিশ অলরাউন্ডার। তবে মাঠে থাকবেন নাকি জেলে যাবেন, সেই ভাগ্য নির্ধারণ হবে আদালতের রায়ে। এখন তাকে হাজিরা দিতে হবে ব্রিস্টল ম্যাজিস্ট্রেট আদালতে। তার সঙ্গে এই ঘটনায় অভিযুক্ত হয়েছেন আরও দুজন। দোষী প্রমাণিত হলে দুই বছরের জেল হতে পারে ইংলিশ অলরাউন্ডারের।

ব্রিস্টলের মারামারির ঘটনায় তদন্ত শেষে বেন স্টোকসের বিরুদ্ধে মারপিটের দায়ে অভিযোগ দায়ের করেছে ক্রাউন প্রসিকিউশন সার্ভিস (সিপিএস)। গত ২৪ সেপ্টেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ জেতার পর ভোর রাতে ঘটেছিল ঘটনাটি। যেখান থেকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় একজনকে। ঘটনার পর গ্রেপ্তার করলেও পরে পুলিশ ছেড়ে দেয় স্টোকসকে। প্রায় তিন মাস তদন্তের পর তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। ব্রিস্টলের নাইটক্লাবের বাইরের মারামারির ঘটনায় স্টোকসের সঙ্গে ছিলেন ইংলিশ আরেক ক্রিকেটার অ্যালেক্স হেলসও। যদিও তদন্ত থেকে আগেই বাইরে রাখা হয়েছে তাকে।

সমারসেট ও অ্যাভন পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ‘গত ২৫ সেপ্টেম্বর ব্রিস্টলের কুইন্স রোডে গণ্ডগোলের ঘটনায় তিন ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে। প্রমাণগুলো সতর্কভাবে বিবেচনায় নিয়ে ডারহামের বেন স্টোকস (২৬), ব্রিস্টলের রায়ান আলি (২৮) ও রায়ান হেল (২৬), প্রত্যেকের বিরুদ্ধে মারপিটের অভিযোগ দায়ের করার অনুমতি দিয়েছে সিপিএস।’

ব্রিস্টলে ম্যাজিস্ট্রেট আদালতে চলবে বিচার কাজ। তাদের আদালতে হাজির হওয়ার তারিখ পরে জানানো হবে। তাতে শঙ্কায় পড়তে পারে স্টোকসের আইপিএলে খেলা। এ মাসের শেষে আইপিএলের নিলামে উঠবেন তিনি। গত আইপিএলে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া বিদেশি ক্রিকেটার ছিলেন স্টোকস।

বিজ্ঞাপন

স্টোকস এক বিবৃতিতে তার পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ছেন পরিবার, বন্ধু, সমর্থক ও সতীর্থদের। জানিয়েছেন, আদালতেই নিজের অবস্থান পরিষ্কার করবেন তিনি, ‘আমি আমার নাম পরিষ্কার করার সুযোগের অপেক্ষায় আছি। যদিও আমাকে পরামর্শ দেওয়া হয়েছে সঠিক সময়েই এটা করার জন্য, আর সেটা হবে সামনের শুনানিতে। তার আগ পর্যন্ত আমার পুরোপুরি নজর থাকবে ক্রিকেটে।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর