Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভান্সের সেঞ্চুরিতে কিংসদের সংগ্রহ ১৭৬


২১ জানুয়ারি ২০১৯ ১৫:০৭

।। স্পোর্টস ডেস্ক ।।

চলমান বিপিএলের ২৩তম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে মেহেদি হাসান মিরাজের রাজশাহী কিংস এবং ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৩ উইকেট হারিয়ে রাজশাহী তুলেছে ১৭৬ রান।

ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি কিংসদের। ওপেনার শাহরিয়ার নাফিস ব্যক্তিগত ৫ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা দলপতি মেহেদি মিরাজ কোনো রান না করেই সাজঘরে ফেরেন। মার্শাল আইয়ুব করেন মাত্র ২ রান। দলীয় ২৮ রানেই কিংসরা টপঅর্ডারের তিন উইকেট হারিয়ে বসে।

এরপরই দলকে টেনে নিয়ে চলেন ইংল্যান্ডের লরি ইভান্স এবং নেদারল্যান্ডসের রায়ান টেন ডয়েসকাট। ৬১ বলে সেঞ্চুরি করেন ইভান্স। ৩৮ বলে ফিফটি করেন ডয়েসকাট। দুজনই অপরাজিত থাকেন। মাঠ ছাড়ার আগে ইভান্স ৬২ বলে ৯টি চার আর ৬টি ছক্কায় করেন ১০৪ রান। এটিই বিপিএলের এই আসরে প্রথম সেঞ্চুরি। আর ৪১ বলে দুটি চার, তিনটি ছক্কায় ডয়েসকাট করেন ৫৯ রান।

এই জুটিতে আসে অবিচ্ছিন্ন ১৪৮ রান। ৮৩ বলে ইভান্স-ডয়েসকাট জুটি স্কোরবোর্ডে ১৪৮ রান তুলে অবিচ্ছিন্ন থাকেন। এটি এই বিপিএলের সর্বোচ্চ জুটির রেকর্ড।

কুমিল্লার সাইফউদ্দিন ৪ ওভারে ৩১ রান দিয়ে উইকেট শূন্য থাকেন। মেহেদি হাসান ১ ওভারে ৪ রান দিয়ে পান একটি উইকেট। ৪ ওভারে ২০ রান খরচায় দুটি উইকেট পান লিয়াম ডসন। ওয়াহাব রিয়াজ ৪ ওভারে ৪৪ রান দিয়ে কোনো উইকেট পাননি। শহীদ আফ্রিদি ৪ ওভারে ৩২ রান খরচায় কোনো উইকেট পাননি। ৩ ওভারে ৪৩ রান দিয়ে থিসারা পেরেরা উইকেট শূন্য থাকেন।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিপিএল ২০১৯ রাজশাহী কিংস

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর