Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাইভোল্টেজ ম্যাচে সাকিবদের সংগ্রহ ১৩৯


২১ জানুয়ারি ২০১৯ ২০:১৮

।। স্পোর্টস ডেস্ক ।।

বিপিএলের ২৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস এবং টেবিলের দুইয়ে থাকা মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস। হাইভোল্টেজ এই ম্যাচে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ঢাকা ডায়নামাইটস। ভাইকিংসের বিপক্ষে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ডায়নামাইটসরা তুলেছে ১৩৯ রান।

মিরপুরে ব্যাটিংয়ে নেমে ঢাকার ওপেনার রনি তালুকদার ০ রানেই সাজঘরে ফেরেন। আরেক ওপেনার ক্যারিবীয়ান তারকা সুনীল নারাইন ৯ বলে তিনটি বাউন্ডারি, একটি ওভার বাউন্ডারিতে করেন ১৮ রান। ২১ বলে তিন বাউন্ডারিতে ১৮ রান করে বিদায় নেন বিপিএলে প্রথম খেলতে নামা প্রোটিয়া তারকা হেইনো কুন। দলপতি সাকিব ৩৪ বলে দুটি চার, একটি ছক্কায় ৩৪ রান করে বিদায় নেন।

ডারউইস রসুল ০ রানে বিদায় নিলেও উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ১৮ বলে পাঁচটি চারের সাহায্যে করেন ২৭ রান। আন্দ্রে রাসেল (১) জ্বলে উঠতে পারেননি। মোহাম্মদ নাঈমও ফেরেন ৬ রান করে। শুভাগত হোম ইনিংসের শেষ বলে আউট হওয়ার আগে ১৫ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৯ রান।

ভাইকিংসের নাঈম হাসান ৪ ওভারে ২৭ রান দিয়ে উইকেট শূন্য থাকেন। একই ফিগারে খালেদ আহমেদ নেন একটি উইকেট। ক্যামেরুন দেলপোর্ট ৪ ওভারে ২৫ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট। রবি ফ্রাইলিঙ্ক ৩ ওভারে ১৯ রানে দুটি, আবু জায়েদ রাহি ৪ ওভারে ২৭ রান দিয়ে দুটি উইকেট পান। মোসাদ্দেক হোসেন ১ ওভারে ১১ রান দিয়ে উইকেট পাননি।

বিপিএল ষষ্ঠ আসরের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে র‌্যাবিটহোলবিডি। এছাড়া ইউটিউবে র‍্যাবিটহোলবিডি এন্টারটেইনমেন্ট চ্যানেল, র‍্যাবিটহোল অ্যাপ এবং ওয়েবসাইট র‍্যাবিটহোল প্রাইমে ইংরেজিতে ধারাভাষ্য শোনা গেলেও র‍্যাবিটহোলবিডি স্পোর্টস চ্যানেলে চলছে বাংলা ভাষায় ধারাভাষ্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

চিটাগং ভাইকিংস ঢাকা ডায়নামাইটস বিপিএল ২০১৯

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর