Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগুয়েরোর গোলে ইংলিশ লিগ কাপের ফাইনালে সিটি


২৪ জানুয়ারি ২০১৯ ১১:৪১

।। স্পোর্টস ডেস্ক ।।

বার্টন অ্যালবিওনের বিপক্ষে প্রথম লেগে ৯-০ গোলে বড় জয়ের পর এবার তাদের মাঠে ফিরতি লেগে ১-০ গোলের জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। বুধবার (২৩ জানুয়ারি) সার্জিও আগুয়েরোর একমাত্র গোলে বার্টনকে হারিয়ে আসরের ফাইনালে ওঠে সিটিজেনরা।

এর আগে প্রথম লেগের বড় জয়ে ফাইনালের পথে অনেকটাই এগিয়ে ছিল সিটি। এবার দুই লেগ মিলিয়ে কোনো গোল না হজম করেই ১০-০ ব্যবধানে জয় পেল পেপ গার্দিওলার দল।

বার্টনের মাঠে শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বর্তমান চ্যাম্পিয়ন সিটি। ম্যাচের ২৬ মিনিটে গোল করে তাদেরকে এগিয়ে নেন আগুয়েরো। কেভিন ডি ব্রুইনের বাড়ানো লম্বা শট থেকে বল পান মাহরেজ। তার পাস থেকে বল পেয়ে বল জালে জড়ান আর্জেন্টাইন ফরোয়ার্ড। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি তার ১৫তম গোল।

এরপর বেশকটি সুযোগ পেলেও আর গোল পায়নি সিটি। স্বাগতিকদের হয়েও গোল করতে পারেনি কেউ। তাতেই ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) আসরের আরেক সেমির দ্বিতীয় লেগে লড়বে টটেনহ্যাম ও চেলসি। এর আগে প্রথম লেগে ঘরের মাঠে ১-০ গোলে জয় তুলে এগিয়ে আছে টটেনহ্যাম। ফাইনালে সিটির বিপক্ষে কোন দল খেলবে, সেটা ঠিক হবে এই ম্যাচেই।

সারাবাংলা/এসএন

ইংলিশ লিগ কাপ বার্টন অ্যালবিওন ম্যানচেস্টার সিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর